এই ঘটনার পরেই এলাকায় বিক্ষোভ দেখান স্থানীয় মহিলারা। photo courtesy- CNN

Maharashtra: বদলাপুরের পর জলগাঁও, মহারাষ্ট্রে ফের নাবালিকাকে ধর্ষণ করে পাথর ছুড়ে খুন! এলাকায় বিক্ষোভ স্থানীয়দের

জলগাঁও: বদলাপুরের আবহেই ফের খবরের শিরোনামে উঠে এল মহারাষ্ট্র। এবারে ১৩ বছরের নাবালিকাকে যৌন হেনস্থা করে পাথর ছুড়ে হত্যা করল এক ব্যক্তি। পুলিশ জানিয়েছে, গত ৯ই সেপ্টেম্বর এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের জলগাঁও জেলাতে।

সূত্রের খবর, ওইদিন অভিযুক্ত নাবালিকার একা থাকার সুযোগ নিয়ে তাঁর বাড়ি ঢোকে। ওই কিশোরীকে বাড়ির বাইরে এনে ধর্ষণ করে খুন করে ওই ব্যক্তি। জলগাঁও-এর চোপড়া শহরে এই ঘটনা ঘটায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে।

চোপড়া থানার আধিকারিক মধুকর সাল্ভে জানিয়েছেন অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই প্রসঙ্গে তিনি বলেন, ” এক ১৩ বছরের নাবালিকাকে ধর্ষণ করে পাথর ছুড়ে খুনের অভিযোগ সামনে এসেছে। আমরা ইতিমধ্যেই তদন্ত শুরু করেছি। অভিযুক্ত গ্রেফতার হয়েছে। আমরা তদন্ত চালাচ্ছি।”

আরও পড়ুন: পুজোয় বেড়াতে যাচ্ছেন? যাত্রীদের সুরক্ষায় আরও জোর আনতে বিশেষ পদক্ষেপ! জানুন
এই ঘটনার প্রতিবাদে জলগাঁও-এর রাস্তায় পথে নামেন প্রতিবাদী মানুষ। অভিযুক্তের কঠিন শাস্তির দাবিতে বিশাল সংখ্যক মহিলা বিক্ষোভ দেখান, প্ল্যাকার্ড, পোস্টার নিয়ে নির্যাতিতার দোষীর শাস্তির দাবি জানান তাঁরা।

আরও পড়ুন:রেস্তোরাঁয় মর্মান্তিক ঘটনা! এসি মেশিনের বিস্ফোরণে চলে গেল তরতাজা প্রাণ, আহত আরও
ঠিক এক মাস আগে অগাস্টের ১১ এবং ১২ তারিখে ওই রাজ্যেরই বদলাপূরে দুই কিশোরীর স্কুলের মধ্যে যৌন হেনস্থার অভিযোগ ওঠে। সেই অভিযোগ সামনে আসতেই উত্তাল হয় বদলাপুর। পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ তোলেন এলাকার বাসিন্দারা। পুলিশ এফআইআর নিতেও দেরি করে বলে অভিযোগ ওঠে। ২০ অগাস্ট গোটা শহরজুড়ে বনধ ডাকা হয়। সেই আবহেই ফের এক নাবালিকাকে যৌন হেনস্থা করে খুনের অভিযোগ উঠল মহারাষ্ট্রে।