প্রতীকী ছবি

Road Accident: গাড়ির পিছনে ধাক্কা ট্রাকের, রাতের শহরে বেপরোয়া গতির বলি ১

কলকাতা: রাতের শহরে ফের দুর্ঘটনা। রবিবার গভীর রাতে কলকাতার বুকে পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন এক ব্যক্তি। নিউটাউনের কাছে বিশ্ব বাংলা সরণিতে দাঁড়িয়ে থাকা একটি চারচাকা গাড়ির পিছনে ট্রান্সফরমার বোঝাই ট্রাকের ধাক্কায়, এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আহত হয়েছেন তিন জন।

পুলিশ সূত্রে খবর, রবিবার, রাত একটা নাগাদ চিনার পার্কের দিক থেকে নিউ টাউন বিশ্ববাংলা গেটের দিকে আসছিল একটি গাড়ি। নিউ টাউন বন্ধের মোড়ের কাছে সিগনালে লাল থাকায় নিয়ম মেনেই সেখানে দাঁড়ায় ওই চার চাকা গাড়িটি। কিন্তু, সেই সময়ই পিছন থেকে বেপরোয়া গতিতে ট্রান্সফরমার বোঝাই একটি ট্রাক ধাক্কা সজোরে প্রথমে গাড়িতে ধাক্কা মারে তারপরে ফের ধাক্কা মারে রাস্তার পাশে ট্রাফিক বুথে।

আরও পড়ুন:স্টিলের বদলে অ্যালুমিনিয়াম, রাতারাতি বদলে গেল গিরিশ পার্কের মেট্রো লাইন

ট্রাকে ছিলেন চালকসহ মোট পাঁচজন। ট্রাকের গতি এতটাই বেশি ছিল যে এই ঘটনার অভিঘাতে ঘটনাস্থলেই মৃত্যু ঘটে ট্রাকে থাকা এক ব্যক্তির, আহত হন মোট তিনজন। পুলিশ সূত্রে জানা যায় ট্রাক চালক মদ্যপ অবস্থায় ছিলেন। দুর্ঘটনার পর থেকেই চালক নিখোঁজ।

আরও পড়ুন:নিজের সিদ্ধান্তে অটল, ১২ তারিখ-ই পদত্যাগ করছেন জহর সরকার? জল্পনা তুঙ্গে

ইতিমধ্যেই চালকের খোঁজ শুরু করেছে পুলিশ। ট্রাকটি বাজেয়াপ্ত করা হয়েছে। অন্যদিকে, যে গাড়িতে ট্রাকটির সংঘর্ষ হয় সেই গাড়ির চালকসহ তিনজন অল্পবিস্তর আহত হয়েছেন, তবে কারুর আঘাতই গুরুতর নয়।
রাতের শহরে যানশাসন আরও কড়া হবে বলে জানিয়েছে পুলিশ। রাতে বেপরোয়া গতির দাপট কমাতে ইতিমধ্যেই বেশ কিছু পদক্ষেপ করেছে কলকাতা পুলিশ।