হিরো আলম

Hero Alom: হিরো আলমকে গণধোলাই, কান ধরে ওঠবস! আদালত চত্বরে যা ঘটল দেখে তাজ্জব সকলে

বাংলাদেশঃ ফের হেনস্থা বাংলাদেশের ভাইরাল সেনসেশন হিরো আলমকে। গতকাল, রবিবার বেলা ১২টা নাগাদ বগুড়ার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বাইরে মারধর এবং কান ধরে উঠবস করানো হয় হিরো আলম। অভিযোগ বিএনপি সমর্থকদের হাতে মার খেয়েছেন হিরো আলম। বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানকে নিয়ে কটূক্তি করেছিলেন হিরো আলম, এর জেরেই হয় হামলা।

আরও পড়ুনঃ পোকা ভর্তি বেগুন কিনে কিনে বাড়িতে বকাঝকা খাচ্ছেন? জানুন এই ৫ টিপস, বাড়িতে আনবেন ‘সেরা’ সবজি

গতকাল, রবিবার দুপুরে বগুড়ার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হিরো আলম ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে প্রচারের সময় মারধর ও ২০২৩ সালের ১ ফেব্রুয়ারি একই আসনে উপ-নির্বাচনে কারচুপির অভিযোগ এনে মামলা দায়ের করেন। মামলায় ওবায়দুল কাদের, বগুড়া-৪ আসনের সাবেক সংসদ সদস্য রেজাউল করিম ও সাবেক প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালকে দোষী করা হয়। বেলা ১২টার দিকে আদালত চত্বরে হিরো আলম সাংবাদিকদের সঙ্গে মামলার বিষয়ে কথা বলার সময় আচমকা ৫-৭ জন যুবক তারেক রহমানকে নিয়ে কটূক্তি করার অভিযোগ এনে অতর্কিত হামলা চালায়। এ সময় তারা হিরো আলমকে খুব মারধর করে আদালত চত্বরের বাহিরে সড়কে নিয়ে গিয়ে কান ধরে উঠবস করান।

আরও পড়ুনঃ রান্নাঘরের এই ৩টি জিনিস বার বার পড়ে যাচ্ছে? ছারখার হবে জীবন…! নেমে আসতে পারে চরম অন্ধকার…!

হামলাকারী এক যুবকের অভিযোগ হিরো আলম বিএনপির চেয়ারপার্সন তারেক রহমানের বিরুদ্ধে কটূক্তি করেছেন। এই দিন হিরো আলম সাংবাদিকদের বলেন, ‘বিএনপি ক্ষমতায় আসতেই মারপিট শুরু করেছে। এক স্বৈরাচারীকে তাড়িয়েছি কি আর এক স্বৈরাচারীকে ক্ষমতায় আনতে? প্রকাশ্যে আমাকে হত্যা করার চেষ্ট হল। এটাই কি স্বাধীনতা? তারেক রহমানকে নিয়ে আমি কখনও খারাপ কথা বলিনি। যারা আমার উপরে হামলা করেছে তারা কেউ বাঁচতে পারবে না। তাদের সবার নামে মামলা করব।’