কলগার্লের ভয়ঙ্কর পরিণতি।

Woman news: ৫০০০ টাকা দিয়ে ঘনিষ্ঠতার জন্য কলগার্ল বুকিং যুবকের, তরুণীর পরিণতি দেখে হতবাক পুলিশ

গুরুগ্রাম: গুরুগ্রামে ঘনিষ্ঠতার জন্য অনলাইনে উত্তরপ্রদেশ থেকে একজন কলগার্ল বুক করেছিলেন যুবক। দু’জনের মধ্যে চুক্তি হয়েছিল ৫০০০ টাকার বিনিময়ে সেই কলগার্ল ঘনিষ্ঠতার সুযোগ দেবেন।

কিন্তু যুবকের সঙ্গে ঘরের ভিতরে যাওয়ার পরেই তরুণী ৫০০০ টাকার সঙ্গে অতিরিক্ত আরও ২৫০০ টাকা দাবি করেন। তারপরে যা ঘটেছে তার পরিণতি দেখে পুলিশও চমকে উঠেছে।

আরও পড়ুন: পলিগ্রাফ টেস্টে কী প্রশ্ন করা হয় সঞ্জয়কে? RG Kar মামলার সুপ্রিম শুনানির আগেই ফাঁস

ঘটনা ঘটেছে হরিয়ানার ঝাড়সা গ্রামে। প্রাথমিক তদন্তে অনুমান তরুণীকে প্রথমে ধর্ষণ করা হয়, পরে ধারালো কিছু দিয়ে আঘাত করে খুন করা হয়। ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ একজনকে গ্রেফতার করেছে। আরজি কর কাণ্ডের আবহে এখনও প্রতিবাদে উত্তাল সারা দেশ। এর মধ্যেই একের পর এক নারী নির্যাতনের ঘটনা সামনে আসছে।

আরও পড়ুন: ১০০০ টাকা নিয়ে এই দেশে গেলেই হবে ৩ লাখ, সস্তায় ছবির মতো সুন্দর বিদেশ ঘুরতে যাবেন নাকি?

অভিযুক্ত যুবকের নাম অনিল পেহাল। তিনিই কলগার্লকে বুক করেছিলেন। পুলিশের জেরায় তিনি জানান, কলগার্ল অনিলের থেকে আরও বেশি টাকা দাবি করেছিলেন, তারপরেই দুজনের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয় এবং যুবক তাকে খুন করেন। অভিযুক্ত যুবক ৬ সেপ্টেম্বর থেকে দুদিনের জন্য ওই গেস্ট হাউজ বুক করেছিলেন। গুরুগ্রাম পুলিশের মুখপাত্র সন্দীপ কুমার জানান, অভিযুক্ত যুবক অনিল পেহালের বিরুদ্ধে খুন এবং ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে।