প্রতীকী ছবি

Chattisgarh: ক্লাসরুমে বসেই বিয়ারে চুমুক! স্কুলে জন্মদিন পালন ছাত্রীদের, কাণ্ড দেখে অবাক সকলে!

রায়পুর: ক্লাসরুমে বসে বিয়ারে চুমুক দিচ্ছেন এক ছাত্রী! এমনই চাঞ্চল্যকর দৃশ্য সামনে এসেছে ছত্তিশগড়ের বিলাসপুর জেলাতে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও সামনে আসতেই তা ভাইরাল হয়েছে। ঘটনা সামনে আসতেই তদন্ত শুরু করেছে ছত্তিশগড় প্রশাসন।

ইতিমধ্যেই, সূত্রের খবর ভিডিওটি ২৯ জুলাইয়ের। ভিডিওতে দেখা গিয়েছে একটি সরকারি উচ্চ মাধ্যমিক স্কুলের কোনও ছাত্রী বিয়ার এবং নরম পানীয় খাচ্ছেন। স্কুলটি মাটসুরা এলাকার, ভাটচুরা গ্রামের।
এই ভিডিওতে দেখা যাচ্ছে ক্লাসরুমে বসেই আমোদে বিয়ারে চুমুক দিচ্ছেন ওই স্কুলছাত্রী। বিলাসপুরের জেলা শিক্ষা আধিকারিক টি আর সাহু ঘটনার কথা স্বীকার করে তদন্তের আশ্বাস দিয়েছেন।

আরও পড়ুন: মাঙ্কিপক্সে আক্রান্ত ব্যক্তি ভর্তি দিল্লির হাসপাতালে, আশঙ্কার মেঘ ভারতেও?
ইতিমধ্যেই একটি তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সোমবার এই ঘটনায় জড়িত পড়ুয়াদের জবানবন্দি নেওয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।
তিনি আরও জানান, তদন্ত কমিটির সদস্যদের ওই পড়ুয়া জানিয়েছে মূলত আনন্দ করার জন্যই ওই বিয়ার খাওয়ার দৃশ্য ক্যামেরাবন্দি করা হয়েছিল বলে জানিয়েছে তাঁরা।

আরও পড়ুন: সাইবার ক্রাইম রুখতে যুদ্ধ ঘোষণা ভারতের! নেওয়া হচ্ছে এই বিশেষ উদ্যোগ
সূত্রের খবর, ক্লাসেরই এক পড়ুয়ার জন্মদিন পালন করা হচ্ছিল গত ২৯ জুলাই। সেই সময়েই এই কাণ্ড ঘটায় তাঁরা। ক্লাসরুমে বসে বিয়ার খাওয়ার ভিডিও আনন্দের জন্য তোলা হলেও পরে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পরে আর তারপরেই তা রীতিমত ভাইরাল হয়ে পড়ে। কুকীর্তি ফাঁস হতেই বিপাকে পড়েছে ওই অভিযুক্ত পড়ুয়ারা।