অভিষেক বন্দ্যোপাধ্যায়

Abhishek Banerjee: ইচ্ছেপূরণ! বন্ধ রুটে চালু হল আছিপুর-বিবাদী বাগ বাস পরিষেবা, কথা রাখলেন অভিষেক

আছিপুর: একেই বোধহয় ইচ্ছেপূরণ বলে। ফের চালু হল আছিপুর থেকে বিবাদী বাগ পর্যন্ত বাস পরিষেবা। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, দীর্ঘদিন ধরে যা হয়নি, তা অভিষেক বন্দ্যোপাধ্যায় করে দেখিয়েছেন। এলাকাবাসীর চাহিদা ছিল, এই রুটে বাস চালু হোক। তার ফলে সকলের যাতায়াতের সুবিধা হবে। একাধিকবার বিভিন্ন মহলে জানানো হয়েছিল। অবশেষে সাংসদের উদ্যোগে সেটি সম্পন্ন হয়েছে।

সূত্রের খবর, ১০ অগাস্ট অভিষেক বন্দ্যোপাধ্যায় আমতলায় এসেছিলেন। প্রশাসনিক বৈঠকের মাঝে পূজালি পুরসভার চেয়ারম্যান তাপস বিশ্বাস তাঁকে জানান,  বাস না থাকার জন্য আছিপুরবাসীর খুব অসুবিধা হচ্ছে। সূত্রের খবর রাজ্যের পরিবহণ প্রতিমন্ত্রী দিলীপ মণ্ডলকে এই বিষয়ে দেখতে বলা হয়। অবশেষে রাজ্য পরিবহণ দফতরের উদ্যোগে সেই বাস পরিষেবা চালু হচ্ছে।

আরও পড়ুন– সিবিআই-এর নজরে সন্দীপের প্রাইভেট প্র্যাকটিস! সেখান থেকে কত আয় হত সন্দীপের ?

আগে আছিপুর থেকে ধর্মতলা পর্যন্ত ৭৭ নম্বর বাস চলত। কিন্তু সেই বাস পরিষেবা বন্ধ হয়ে আছে। এলাকাবাসী জানাচ্ছেন, অভিষেক প্রতিশ্রুতি দিলে, তা তিনি রাখেনই। আগেও তা করেছেন। এবারও তা প্রমাণ করলেন ডায়মণ্ড হারবার লোকসভা কেন্দ্রের সাংসদ। স্থানীয় বাসিন্দাদের দাবি মেনে বাস পরিষেবা চালুর বিষয়ে জানিয়ে এক্স হ্যান্ডেলে পোস্ট করেছে তৃণমূল কংগ্রেস।