দিল্লির রাজপথে ফের গুলি চালনার ঘটনা। ছবি- এক্স

New Delhi: রাজধানীতে ফের তৎপর বিষ্ণোই গ্যাং? রাতের শহরে গুলি করে খুন জিম মালিককে

দিল্লিতে এক জিম মালিককে গুলি করে হত্যা করল দুই আততায়ী। বৃহস্পতিবার রাতে, দিল্লির গ্রেটার কৈলাস এলাকায় ওই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। পুলিশ জানিয়েছে, মৃতের নাম নাদির শাহ, আফগান বংশোদ্ভূত ওই ব্যক্তি দিল্লির সিআর পার্কে বসবাস করতেন। ঘটনার দিন মোটরসাইকেল করে এসে ওই দুই আততায়ী খুব কাছ থেকে তাঁকে পর পর একের পর এক গুলি ছুড়তে থাকেন। ফলে, ঘটনাস্থলেই মারা যান তিনি।

আরও পড়ুন: Bihar: হাসপাতালে গণধর্ষণের চেষ্টা!ডাক্তারের গোপনাঙ্গ কেটে কোনওরকমে বাঁচলেন নার্স
পুলিশ সূত্রে খবর, ১০টা বেজে ৪৫ মিনিট নাগাদ তাঁদের কাছে খবর আসে এই গুলি চালনার কথা। তাঁরা ঘটনাস্থলে পৌঁছালে তাঁকে তড়িঘড়ি নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, ঘটনার সময় একাধিকবার গুলি চালানো হয়েছে। ঘটনাস্থল থেকে একাধিক ফাঁকা কার্তুজ উদ্ধার হয়েছে।

আরও পড়ুন: বাংলাদেশের পালাবদলে কি ভারতকে অনেকটা পিছনে ফেলে দিল চিন? কে কোথায় দাঁড়িয়ে!

ডেপুটি পুলিশ কমিশনার অঙ্কিত চৌহান জানান, ইতিমধ্যেই মামলা রুজু হয়েছে, তদন্ত চলছে। পুলিশ সম্ভাব্য সমস্ত দিক গুলি খতিয়ে দেখছে। তিনি জানান, ” পিসিআরে আমরা রাত ১০টা বেজে ৪৫ নাগাদ গুলি চালনা ঘটনার খবর পাই। গুলি চালনার ঘটনা আমরা খবর পাই ই ব্লকের গ্রেটার কৈলাস এলাকায়। নাদির শাহ নামে এক জিম মালিককে গুলি করে হত্যা করা হয়েছে।”

তিনি আরও বলেন, “তদন্ত চলছে, তাঁর দেহে এখনও পর্যন্ত সাতটি বুলেটের ক্ষত পাওয়া গিয়েছে। ইতিমধ্যেই পাঁচ সদস্যের একটি বিশেষ দল গঠন করা হয়েছে।”
এই ঘটনায় ইতিমধ্যেই কুখ্যাত লরেন্স বিষ্ণোই গ্যাং এই হামলার দায় স্বীকার করেছে। গ্যাংস্টার রোহিত গোধারা সোশ্যাল মিডিয়ায় এই হামলার দায় স্বীকার করেছে।