তরুণীর দেহ উদ্ধার।

Bengaluru death mystery: বেঙ্গালুরুতে শ্রদ্ধাকাণ্ডের ছায়া! ফ্রিজ থেকে উদ্ধার তরুণীর ৩০ টুকরো দেহাংশ‍

বেঙ্গালুরু: বেঙ্গালুরুতে শ্রদ্ধাকাণ্ডের ছায়া। দুবছর আগে ফ্রিজ থেকে উদ্ধার হয়েছিল শ্রদ্ধা ওয়ালকর নামের এক তরুণীর দেহাংশ। এবার বেঙ্গালুরুতে ফ্রিজ থেকে উদ্ধার হল এক ২৯ বছরের তরুণীর দেহাংশ। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর বালিকাবলে। জানা গিয়েছে বাড়িটি থেকে বেশ কিছু দিন ধরেই দুর্গন্ধ ছড়াচ্ছিল। প্রতিবেশীরা যার ফলে অতীষ্ঠ হয়ে পুলিশে খবর দেন। পুলিশ অবশেষে তরুণীর দেহাংশ উদ্ধার করে।

পুলিশের এসিপি জানান, মৃতদেহটি শনাক্ত করা হয়েছে, তিনি অন্য রাজ্য থেকে বেঙ্গালুরুতে গিয়ে থাকছিলেন বলে জানা গিয়েছে। প্রাথমিক তদন্তের পরে বিস্তারিত তথ্য পারবে বলে জানিয়েছে পুলিশ। ফ্রিজ থেকে তরুণীর দেহের ৩০টি টুকরো উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন: পুজোর আগেই দক্ষিণবঙ্গে মহাবিপদ! সোমবার থেকেই ভারী বৃষ্টির আশঙ্কা একাধিক জেলায়

ঘটনার তদন্তের জন্য ইতিমধ্যেই সেখানে হাজির হয়েছে ডগ স্কোয়াড এবং ফিঙ্গারপ্রিন্ট বিশেষজ্ঞরা। তরুণীর নাম মহালক্ষ্মী বলে জানা গিয়েছে। তিনি বেশ কিছু দিন ধরে স্বামীর থেকে আলাদা ৪ বছরের সন্তানের সঙ্গে এই ফ্ল্যাটে ভাড়া থাকছিলেন বলে খবর।

আরও পড়ুন: ৫৮ জন পুরুষের সঙ্গে যৌন সম্পর্ক এবং ঘুষ নেওয়ার অভিযোগ! বড় সাজা হল চিনের আমলার

গত কয়েক দিন ধরেই মহালক্ষ্মীর সঙ্গে কথা বলার চেষ্টা করছিলেন তাঁর স্বামী। কিন্তু তিনি ফোনে পাচ্ছিলেন না। শনিবার বাড়িতে এসে ফ্রিজ খুলে মহালক্ষ্মীর টুকরো টুকরো মৃতদেহ দেখতে পান। পুলিশের সন্দেহ মহালক্ষ্মীকে বেশ কিছু দিন আগে খুন করা হয়ে থাকতে পারে। তবে মহালক্ষ্মীর খুনের খবর প্রচারে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে।