প্রতীকী ছবি

Uttarpradesh News: যাকে ধর্ষণ করে জেল, জামিন পেয়ে সেই নির্যাতিতাকেই খুন! উত্তরপ্রদেশে ভয়াবহ কাণ্ড

লখনউ: একের পর এক নারী নির্যাতনের ঘটনা যেন কিছুতেই থামছে না। ধর্ষণে অভিযুক্ত জামিনে মুক্তি পেয়েই হত্যা করলেন নির্যাতিতাকে। শুক্রবার, এই ঘটনায় ইতিমধ্যেই অভিযুক্ত-সহ আরও এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

এই ঘটনা প্রসঙ্গে অ্যাডিশনাল পুলিশ সুপারিনটেডেটেন্ট শিরিশ চন্দ্র বলেন, ” গত ১৮ সেপ্টেম্বর রাতে এক ১৭ বছরের নাবালিকাকে কাইলা দেবী পুলিশ স্টেশনের কাছে গুলি করে হত্যা করা হয়। ইতিমধ্যেই এই ঘটনায় দুই জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।” ইতিমধ্যেই মূল অভিযুক্ত বছর কুড়ির রিঙ্কুকে গ্রেফতার করা হয়েছে।”

আরও পড়ুন: শৌচাগারে ভিডিও রেকর্ড! কুকর্ম করতে গিয়ে বেঙ্গালুরুতে হাতেনাতে ধরা পড়ল এক ছাত্র

অভিযোগ, এই রিঙ্কুই ওই নাবালিকাকে ধর্ষণ করেছিল বলে অভিযোগ ওঠে। গত ফেব্রুয়ারি মাসে, গাজিয়াবাদ থানায় সেই সংক্রান্ত মামলাও রুজু হয়। এই মাসের শুরুতেই জামিনে মুক্তি পায় রিঙ্কু, এর কিছুদিনের মধ্যেই যে এমন কাণ্ড ঘটবে সেটা বুঝতে পারেনি কেউই।

আরও পড়ুন: নয়ডায় স্কুটিতে ধাক্কা গাড়ির, উড়ালপুল থেকে সটান নিচে পড়ে গেলেন তরুণী! তারপর?

পরিবারের পক্ষ থেকে অভিযোগ জানানো হয়েছে, রিঙ্কু এবং আর এক ব্যক্তি ওই নাবালিকা কোথায় যায় কী করে সেই তথ্য তালাশ করেই পরিকল্পিত ভাবে হামলা চালায়।
এই প্রসঙ্গে পুলিশের পক্ষ থেকে জানানো হয়, ” আমরা এই গুলি চালনার প্রতিটি দিক খুঁটিয়ে দেখছি। সিসিটিভি ফুটেজ আমরা খতিয়ে দেখছি।”