Roopkumar Rathod Lovestory: গুরুকে লুকিয়ে স্ত্রী-শিষ্যের প্রেম! পালিয়ে বিয়ে! রূপকে ধ্বংস করতে কী করেন অনুুপ

রূপকুমার রাঠৌর। যাঁর কণ্ঠে কখনও জায়গা করে নিয়েছে অগাধ প্রেম, কখনও সুরের আবেগে ভেগে এসেছে দেশপ্রেম। এহেন গায়ক প্রেমের জন্য সীমা লঙ্ঘন করতেও ভাবেননি দু’বার। তাঁর জীবনের আখ্যান কোনও চিত্রনাট্যের চেয়ে কম নয়।

রূপকুমার জন্ম ১৯৭৩ সালের ১০ জুন মুম্বইয়ে। বিখ্যাত সঙ্গীতশিল্পী শ্রাবণ সিং রাঠৌরের ভাই তিনি। তাঁর বাবা পণ্ডিত চতুর্ভুজ রাঠৌরও রাগ ধ্রুপদের একজন সঙ্গীতশিল্পী। শৈশব থেকেই সঙ্গীতের আবহে বেড়ে ওঠা। পেশাগত জীবনে প্রচুর সাফল্য পেয়েছিলেন। তবে ব্যক্তিগত জীবনে প্রচুর ওঠাপড়া দেখেন রূপকুমার। নিজের গুরুর স্ত্রীর প্রেমে পড়েছিলেন গায়ক। বিখ্যাত বলিউড এবং ভজন গায়ক অনুপ জালোটার দলে কাজ করতেন তিনি। সেখানে তবলা বাজাতেন।

কাজের পাশাপাশি অনুপের কাছে তালিমও নিতেন রূপকুমার। গুরুর সঙ্গে শো-ও করতেন। সেই সময়ই অনুপের স্ত্রী সোনালি শেঠের সঙ্গে তাঁর বন্ধুত্ব গড়ে ওঠে। সেই বন্ধুত্বই গড়ায় প্রেমে। ১৯৮৪ সালে, অনুপ জালোটা আমেরিকায় একটি শো করার আমন্ত্রণ পেয়েছিলেন। তিনি তাঁর স্ত্রী সোনালীকেও সঙ্গে নিতে চেয়েছিলেন। কিন্তু সোনালী অজুহাত দেখিয়ে আমেরিকা যাননি। অনুপ আমেরিকায় চলে যাওয়ার পর সোনালী এবং রূপকুমার বিয়ে করার সিদ্ধান্ত নেন।

আরও পড়ুন: ননদ শ্বেতার জন্যই ভাঙছে বিয়ে? ঐশ্বর্যকে নিয়ে ‘বিস্ফোরক’ মন্তব্য অভিষেকের দিদির

আরও পড়ুন: সলমনের বাড়ির জিমে ঐশ্বর্য…! ‘প্রেমটা অনেক দূর গড়াবে’, কোন গোপন কথা এবার ফাঁস

দু’জনেই প্রায় চার বছর তাঁদের সম্পর্ক আড়ালে রাখেন। তবে সব বাধা পেরিয়ে জালোটাকে অবশেষে ডিভোর্স দেন সোনালী। ১৯৮৯ সালে রূপকুমার এবং সোনালী বিয়ে করেন। তাঁদের একটি মেয়েও আছে। শিষ্য এবং স্ত্রীয়ের এই ‘প্রতারণা’ মেনে নিতে পারেননি অনুুপ। রূপকুমার যাতে কোনও কাজ না পান, তা নিশ্চিত করার চেষ্টা করেন তিনি। তবে ব্যর্থ হন।