বিপাশা ও করণের মেয়ে দেবী

Daughters day 2024 Special: বিপাশার সঙ্গে তাঁর একরত্তি মেয়ের বাংলায় কথোপকথন, শুনলে অবাক হয়ে যাবেন! কী বলল দেবী জানেন?

মুম্বই: আন্তর্জাতিক কন্যা দিবস ২০২৪ পড়েছে রবিবার, ২২ সেপ্টেম্বর। সেই উপলক্ষে নিজের দেড় বছরের মেয়ের একটি ভিডিও শেয়ার করেছেন বলিউডের বাঙালি নায়িকা বিপাশা বসু। বিপাশা ও করণ সিং গ্রোভারের মেয়ে দেবী গড় গড় করে বাংলায় কথা বলতে পারে।

ভাইরাল ভিডিওতে শোনা গিয়েছে, মা বিপাশার সঙ্গে দেবীর বাংলায় কথোপকথন। বিপাশা মেয়েকে জিজ্ঞেস করছেন, তুমি কেমন আছ? মেয়েও পাল্টা মাকে বলছে উত্তর। একই সঙ্গে আদো আদো গলায় তার উচ্চারণ তুমি সোনা মেয়ে? মুহূর্তে এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্য়াল মিডিয়ায়।

আরও পড়ুন: সুকান্তর হাত ধরে বিজেপিতে কাউন্সিলর অনন্যা, পাল্টা কটাক্ষ তৃণমূলের! কোথায়?

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

তবে আর পাঁচটা বাচ্চার মতো খুব স্বাভাবিক ছিল না একরত্তি দেবীর জীবন। মাত্র তিন মাস বয়সে ‘ওপেন হার্ট সার্জারি’ হয়েছিল তার। প্রায় সময়ই একরত্তি মেয়ের নানা ছবি রিলস সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন বিপাশা-করণ। আর তাদের মেয়ের অসুস্থতার খবরও এক সাক্ষাৎকারে জানান তাঁরা।

আরও পড়ুন: চিনি খাওয়া ছেড়ে দিলে কী হবে জানেন? শরীরের এই পরিবর্তনগুলো শুনলে চমকাবেন! জানুন ডাক্তারের কথা

জন্মের পরেই জানা যায়, ছোট্ট দেবীর হার্টে দুটো ছিদ্র রয়েছে। আর তার জন্য অস্ত্রোপচারও করা হয় দেবীর। সদ্যোজাত দেবীর শারীরিক অসুস্থতা নিয়ে কোন এক সাক্ষাৎকারে করণ জানিয়েছিলেন, মেয়ের অসুস্থতার সময়টা আমার আর বিপাশার কাছে সবচেয়ে কঠিন সময় ছিল। তবে আমি খুব সৌভাগ্যবান যে সেই কঠিন সময়টা আমরা কাটিয়ে উঠতে পারি। করণের কথায়, আমার মেয়ের বুক থেকে পেট অবধি একটা লম্বা দাগ রয়েছে। আমি মনে করি আমার মেয়ে একজন যোদ্ধা। আর সেই সময় বিপাশা যে কষ্টটা করেছে তা কোনও কিছুর সঙ্গে তুলনা হয় না।