কলকাতার অপরাধ জগতের অলিগলি এবার সিনেমার পর্দায়! আসছে AK47! গল্পে আছে বড় চমক

আসছে বাংলা সিনেমা AK47। ছবির গল্পে দেখা যাবে। কলকাতার অপরাধ জগতের মাস্টারমাইন্ড জনিভাই এর পুরো পরিবারকে শেষ করে তার জায়েগা দখল করেছে আন্নাভাই। জনিভাই বিভিন্ন লোককে আন্নাভাইকে মারার জন্য সুপারি দিতে থাকে কিন্তু আন্নাভাইয়ের নাম শুনেই সকলে ভয় পায়। এমন সময় কলকাতার নতুন sp জনিভাই এর সঙ্গে দেখা করতে আসে ও আন্নাভাই কে মারার কন্ট্রাক্ট নেয়।

এই খবর আন্নাভাই পেয়ে যায় এবং সে তার অনুচর AK কে খবর পাঠায়। AK এসপিকে একটা গোডাউনের  মধ্যে শুট করে দেয়। এর ফলে পুলিশ মহলে তার নামে অ্যারেস্ট ওয়ারেন্ট বেরিয়ে যায়। আন্নাভাই তখন তাকে দূরের একটা গ্রামে পাঠিয়ে দেয়। সেই গ্রামে বিসবা মালিকের কথার ওপর কেউ কথা বলার সাহস পায় না।

আরও পড়ুন: প্রোটিন-ভিটামিনে ঠাসা, পালং শাক খাওয়ার আগে সাবধান…কারা খেলেই সর্বনাশ? ডায়াবেটিস রোগীরা খেতে পারবেন কি? ভুল করার আগে জানুন

সেইখানে বিসবা একটা চুল্লুর ঠেক চালায়। গ্রামের সব লোকজন কে জোর করে সেই ঠেকে কাজ করানো হয় এবং ভুল হলেই মেরে ফেলা হয়। AK ও তার দুই সঙ্গী গনেশ ও গব্বর সেইখানে পৌছিয়ে যায়। গ্রামের লোকজন প্রথমে তাদের দেখে ভয় এবং অসস্তি পেলেও পরে তারা বুঝতে পারে যে AK তাদের বিসবার দলের হাত থেকে বাঁচাতে এসেছে।

বিসবার দলের সঙ্গে AK র লড়াই হয়। বিসবার অনুচর নান্টিকে AK মেরে ফেলে দেয়। বিসবা তখন AK কে মারবার জন্য তার ভাই জুরাকে খবর পাঠায়। ওদিকে একে গ্রামের মেয়ে সীতার প্রেমে পড়ে যায়। কিন্তু সে জানতে পারে যে সীতার ক‍্যানসার হয়েছে। সে আর বেশিদিন বাঁচবেনা। এমন সময় AK খবর পায় যে জুরা গ্রামের লোকদের ধরে নিয়ে গিয়ে মেরে ফেলছে। সে তখন জুরার দেরাতে যায় এবং জুরা ও তার দলবল কে ঘায়েল করে সবাই কে উদ্ধার করে নিয়ে আসে। এরপর সে সীতাকে বিয়ে করতে যায়। কিন্তু বিয়ের আসরেই সীতা মারা যায়।

ছবিটি পরিচালনা করেছেন বিপ্লব কয়াল। অভিনয়ে আকাশ, সুস্মিতা, রজতাভ দত্ত, পার্থ ঘটক, খরাজ মুখার্জী, পীযূষ পালন, পিঙ্কি ব্যানার্জী, অরিত্র ঘোষ, প্রদীপ ভট্টাচার্য, দীপ দাস, ইন্দ্রাক্ষী দে, শঙ্কর দত্ত, শক্তি দে, নিপুন মল্লিক, রানা প্রতাপ এবং ধীমান ভট্টাচার্য।