বিরক্ত হয়েই ফিরে এলেন ভারতীয় ক্রিকেটাররা।

India vs Bangladesh Test: লাগাতার বৃষ্টিতে ল্যাজেগোবরে, বিরক্ত ভারতীয় ক্রিকেটাররা কানপুর টেস্টের দ্বিতীয় দিনে যা করলেন

কানপুর: নাছোড় বৃষ্টি যেন কিছুতেই পিছু ছাড়ছে না ভারত-বাংলাদেশ টেস্ট সিরিজের। শনিবারেও, বৃষ্টির জন্য সঠিক সময়ে ম্যাচ শুরুই হতে পারল না। বৃষ্টির লুকোচুরির মাঝে হতাশ করে ফিরে যেতে হল দুই দলের খেলোয়াড়দেরই।

আরও পড়ুন: কানপুর টেস্ট বৃষ্টিতে ড্র হলে ভারতের বড় ক্ষতি! কারণ জানলে চিন্তা বাড়বে আপনারও

—- Polls module would be displayed here —-

যদিও ম্যাচের ব্যাপারে কোনও অফিশিয়াল আপডেট দেওয়া হয়নি তবে সংবাদসংস্থা এএনআইয়ের পক্ষ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ভারতীয় ক্রিকেট দল নিজেদের হোটেলে ফিরে যাচ্ছেন। রোহিত এবং তাঁদের দল মাঠ ছেড়ে চলে যাওয়ার ফলেই দেখা যাচ্ছে কানপুর টেস্টের দ্বিতীয় দিনের খেলাও বাতিল ঘোষণা করা হল।
শুক্রবার বৃষ্টি বিঘ্নিত দিনের শুরুতে, বাংলাদেশ প্রথম ইনিংসে ৩ উইকেটে ১০৭ রান ছিল। তারপর মাত্র ৩৫ ওভার খেলার পরেই বৃষ্টির পরেই খেলা বন্ধ হয়ে যায়।

আরও পড়ুন: সরফরাজ খানের ভাই মুশির খানের মারাত্মক অ্যাক্সিডেন্ট, এক চুলের জন্য বাঁচলেন প্রাণ
শনিবার সকাল থেকেই ভারী বৃষ্টি শুরু হতে করে শহরে। একটা সময় মনে হয় হয়ত আজ খেলা সম্ভব হবেই না। সেই আশঙ্কাই সত্যি হল।
এর আগে বাংলাদেশকে ২৮০ রানে হারিয়ে প্রথম টেস্ট ম্যাচ জিতে নেয় ভারত। সেই ম্যাচে প্লেয়ার অফ দ্য ম্যাচ হন রবিচন্দ্রন অশ্বিন। তিনি দেশের হয়ে আরও একটি শতরান করেন। এছাড়াও, ঋষভ পন্থ এবং শুভমন গিল ভারতের হয়ে দ্বিতীয় ইনিংসে শতরান করেন।