আইফার মঞ্চে শাহরুখ খান

Shah Rukh Khan: সেরা অভিনেতার পুরস্কার নিতে গিয়ে ছেলের গ্রেফতারি মনে পড়ল শাহরুখের, তারপর? ভাইরাল ভিডিও

মুম্বই: বলিউডের কিং খান তিনি। কোনও কিছুতেই বাঁধ মানে না তাঁর জনপ্রিয়তা। আবু ধাবিতে আইফা ২০২৪-এর মঞ্চে ফের একবার সেরা অভিনেতার শিরোপা ছিনিয়ে নিলেন শাহরুখ খান। আর সেখানেও স্টেজে পুরস্কার নেওয়ার সময় ভক্তকূলের ভালবাসা উপচে পড়ল প্রিয় অভিনেতার জন্য।

তবে এবার পুরস্কার নিয়ে শাহরুখের মনে পড়ল ‘কঠিন সময়’-এর কথা। বক্তব্য রাখার সময় নিজেই বললেন সেকথা। ‘কঠিন সময়ে’ জওয়ান ছবিটি তৈরি করা হয়েছিল বলে উল্লেখ করেন শাহরুখ। কারণ সেই ছবির জন্যই সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন তিনি। জওয়ান-এর শ্যুটিং মাঝে বেশ কিছুদিন বন্ধ রেখেছিলেন শাহরুখ।

আরও পড়ুন: আইফার ভরা অনুষ্ঠানে ববি দেওলের ঠোঁটে চুম্বন তানিয়ার, কেন? ভিডিও ভাইরাল

 

View this post on Instagram

 

A post shared by HT City (@htcity)

শ্যুটিং চলাকালীনই মাদক মামলায় শাহরুখের বড় ছেলে আরিয়ান খানকে গ্রেফতার করা হয়েছিল। সেই সময় খুবই কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছিল গোটা খান পরিবার। সে কারণেই আইফা মঞ্চে পুরস্কার হাতে কঠিন সময়ের উল্লেখ করে বসেন শাহরুখ। যদিও ব্যক্তিগত বিষয়ে কথা বলতে পছন্দ করেন না বলে নিজের আবেগকে সামলে নেন অভিনেতা।

আরও পড়ুন: সুনিধি চৌহানের প্রেম জীবন এত কষ্টের? ববিকে বিয়ে ‘চরম ভুল’, নাম জড়ায় সোনু নিগমের সঙ্গেও! জানলে শিউরে উঠবেন

শনিবার রাতে মরু শহর ছিল শাহরুখময়। আইফা অ্যাওয়ার্ডসের সঞ্চালনার দায়িত্বে ছিলেন শাহরুখ, সঙ্গী এই প্রজন্মের আরেক জনপ্রিয় নায়ক ভিকি কৌশল। তবে কিং খানের সামনে বাকি সকলেই ফিকে! মঞ্চে নাচের তালে আগুন ধরিয়ে দেন বাদশা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, শাহরুখ খান তাঁর বলিউড সতীর্থ ভিকির সঙ্গে ‘ও আন্তাভা’ গানে কোমর দোলাচ্ছেন। পুষ্পা ছবির এই গানে নাচতে দেখা গিয়েছিল সামান্থাকে। আইফার স্টেজে সামান্থার জুতোয় পা গলালেন শাহরুখ।