কী পরিণতি?

Woman news: ঘনিষ্ঠতার জন্য কলগার্ল বুকিং যুবকের, তরুণীর পরিণতি দেখে হতবাক পুলিশ

গুরুগ্রাম: ঘনিষ্ঠতার জন্য অনলাইনে উত্তরপ্রদেশ থেকে একজন কলগার্ল বুক করেছিলেন যুবক। দু’জনের মধ্যে চুক্তি হয়েছিল ৫০০০ টাকার বিনিময়ে সেই কলগার্ল ঘনিষ্ঠতার সুযোগ দেবেন।

কিন্তু যুবকের সঙ্গে ঘরের ভিতরে যাওয়ার পরেই তরুণী ৫০০০ টাকার সঙ্গে অতিরিক্ত আরও ২৫০০ টাকা দাবি করেন। তারপরে যা ঘটেছে তার পরিণতি দেখে পুলিশও চমকে উঠেছে।

আরও পড়ুন: মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত দুই ভাই! বাইকে যাওয়ার পথে পিছন থেকে ট্রাক্টরের ধাক্কা, পরিবারে হাহাকার

ঘটনা ঘটেছে হরিয়ানার ঝাড়সা গ্রামে। প্রাথমিক তদন্তে অনুমান তরুণীকে প্রথমে ধর্ষণ করা হয়, পরে ধারালো কিছু দিয়ে আঘাত করে খুন করা হয়। ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ একজনকে গ্রেফতার করেছে। আরজি কর কাণ্ডের আবহে এখনও প্রতিবাদে উত্তাল সারা দেশ। এর মধ্যেই একের পর এক নারী নির্যাতনের ঘটনা সামনে আসছে।

আরও পড়ুন: দিনে দিনে সস্তা হচ্ছে বাংলাদেশের টাকা, জানেন ভারতের ১০০ টাকা মানে বাংলাদেশের কত?

অভিযুক্ত যুবকের নাম অনিল পেহাল। তিনিই কলগার্লকে বুক করেছিলেন। পুলিশের জেরায় তিনি জানান, কলগার্ল অনিলের থেকে আরও বেশি টাকা দাবি করেছিলেন, তারপরেই দুজনের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয় এবং যুবক তাকে খুন করেন। অভিযুক্ত যুবক ৬ সেপ্টেম্বর থেকে দুদিনের জন্য ওই গেস্ট হাউজ বুক করেছিলেন। গুরুগ্রাম পুলিশের মুখপাত্র সন্দীপ কুমার জানান, অভিযুক্ত যুবক অনিল পেহালের বিরুদ্ধে খুন এবং ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে।