‘ও ও আন্তাভা’-এর তালে তালে শাহরুখ ও ভিকির নাচ! দেখে চমকে গেলেন খোদ সামান্থাই

IIFA 2024: ‘ও ও আন্তাভা’-এর তালে তালে শাহরুখ ও ভিকির নাচ! দেখে চমকে গেলেন খোদ সামান্থাই

‘পুষ্পা’ ছবির ‘ও ও আন্তাভা’ গানের তালে নেচে উঠেছিল গোটা ভারত। সামান্থা রুথ প্রভুর সঙ্গে কোমর দুলিয়েছিল আট থেকে আশি। এবার তাতে যোগ দিলেন বলিউডের বাদশাও। সম্প্রতি ভিকি কৌশলের সঙ্গে ‘ও ও আন্তাভা’-এর তালে তালে পা মেলালেন শাহরুখ খান। এই দৃশ্য দেখে অভিভূত অভিনেত্রী নিজেও।

‘আইফা ২০২৪’ অনুষ্ঠানের সঞ্চালনা করেন শাহরুখ খান এবং ভিকি কৌশল। সেখানেই ‘ও ও আন্তাভা’ গানের সঙ্গে নাচেন দুই অভিনেতা। সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। রিলস বানিয়ে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন আন্তাভা গার্ল সামান্থা। ক্যাপশনে লিখেছেন, “এক মিলিয়ন বছরেও যে এমনটা ঘটতে পারে আমি কল্পনাও করিনি।’’ সঙ্গে হাসির এবং হার্ট ইমোজি। তবে সেই পোস্টে ভিকি কিংবা শাহরুখ, কেউই প্রতিক্রিয়া জানাননি এখনও।

আরও পড়ুন: অগাধ রূপই কাল হল নায়িকার! ডেবিউতে ঝড় তুলেও ডুবল কেরিয়ার, চিনতে পারছেন বাঙালি মায়ের তারকা কন‍্যাকে

শুধু ‘ও ও আন্তাভা’ গানে নেচেই ক্ষান্ত হননি শাহরুখ। সন্দীপ রেড্ডি ভাঙ্গার কাছে গিয়ে ‘পুষ্পা’-এর মতো ছবিতে তাঁকে নেওয়ার আবদারও জানান তিনি। সেই অবতারে শাহরুখকে কেমন লাগবে তা ভেবেই উত্তেজিত ভক্তরা।

এদিন ‘ও ও আন্তাভা’-এর পাশাপাশি আরও বেশ কয়েকটি গানে কোমর দোলান শাহরুখ এবং ভিকি কৌশল। এর মধ্যে ‘মেরে মেহবুব মেরে সনম’ গানের সঙ্গে তো রীতিমতো মঞ্চে আগুন ধরিয়ে দেন তাঁরা। উল্লাসে ফেটে পড়ে দর্শকাসন। মঞ্চে ভিকির কাছ থেকে ‘তৌবা তৌবা’-এর হুকস্টেপও শিখে নেন বাদশা। ‘ঝুমে জো পাঠান’-এ নাচেন করণ জোহর। তাঁর সঙ্গে যোগ দেন শাহরুখ এবং ভিকিও।

আরও পড়ুন: দেখলেই নাক সিঁটকান! এই সবজি খেয়েই ৮৮ তেও ফিট ধর্মেন্দ্র, দামও একেবারে কম, নাম জানলে অবাক হবেন

আইফা ২০২৪-এ উপস্থিত ছিলেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভুও। ‘ওম্যান অফ দ্য ইয়ার ইন ইন্ডিয়ান সিনেমা’ খেতাব জিতেছেন তিনি। সবুজ গাউনে মোহময়ী রূপে মঞ্চে ওঠেন সামান্থা। কৃতজ্ঞতা জানান ভক্ত, অনুরাগী এবং দর্শকদের। বর্তমানে ‘সিটাডেল: হানি বানি’ সিরিজের প্রচারের কাজে ব্যস্ত অভিনেত্রী। রয়েছেন লন্ডনে। সেখান থেকেই প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে হাজির হন আইফার অনুষ্ঠানে। ১৯৯০-এর প্রেক্ষাপটে তৈরি রাজ এবং ডিকে পরিচালিত এই স্পাই থ্রিলারে অভিনয় করেছেন কে কে মেনন, সিমরন, সোহম মজুমদার, শিবঙ্কিত পরিহার, সাকিব সেলিম প্রমুখ।