electronic goods

Vastu Tips: ঘরের ইলেকট্রনিক জিনিসপত্র বারবার নষ্ট হচ্ছে? নির্ঘাৎ রাহু রুষ্ট হয়েছে, যা বলছেন জ্যোতিষী

কলকাতা: অনেক সময় দেখা যায় আমাদের বাড়ির ইলেকট্রনিক জিনিসপত্র বারবার নষ্ট হয়ে যায়। কোনও কোনও বাড়িতে এমন হয় যে, নতুন টিভি, ফ্রিজ, এসি, মোবাইল ফোন বা ইনডাকশন আসার পরই কোনও না কোনও ত্রুটি দেখা দিতে থাকে। অনেক মানুষ বুঝতে পারেন না, কেন এমন হয়। আসলে, যখন কোনও নির্দিষ্ট গ্রহের অবস্থা ভাল থাকে না, তখন এই ধরনের পরিস্থিতি বারবার দেখা যায়।

ঝাড়খণ্ডের রাজধানী রাঁচির জ্যোতিষী সন্তোষ কুমার চৌবে (রাঁচি বিশ্ববিদ্যালয়ের জ্যোতিষশাস্ত্রে স্বর্ণপদকপ্রাপ্ত) জানান, কারও বাড়িতে যদি ইলেকট্রনিক জিনিস বারবার ভেঙে যায় বা নষ্ট হয়ে যায়, তবে এর মূল কারণ, বাড়িতে কোনও না কোনও স্থানে রাহুর খুব খারাপ প্রভাব রয়েছে।

জ্যোতিষী সন্তোষ কুমার চৌবে জানান, বাড়ির প্রধান বা বাড়ির কোনও সদস্যের কুণ্ডলীতে রাহু অশুভ হলে তার প্রভাব বাড়ির ইলেকট্রনিক জিনিসগুলির উপর পড়ে। কারণ, রাহু ছোট ছোট কাজে বড় বাধা সৃষ্টি করে। সে ব্যক্তিকে বারবার বিরক্ত করে।

রাহুর ক্রোধ থেকে ৯০ শতাংশ মুক্তি পাওয়া যাবে

রাহুর ক্রোধের মধ্যে ইলেকট্রনিক পণ্যের নষ্ট হয়ে যাওয়ার প্রবণতা সবচেয়ে বেশি। এর প্রভাবে ঘরের যে কোনও ইলেকট্রনিক আইটেম যেমন টিভি, ফ্রিজ বা অন্য কিছু দ্রুত নষ্ট হতে থাকবে। এর জন্য সর্বোত্তম সমাধান হল রাহুকে শান্ত করা। রাহুকে শান্ত করতে কুকুরকে মিষ্টি রুটি খাওয়ানো যায়। এটি সবচেয়ে সাধারণ এবং সহজ পন্থা, এটি ৯০% সমস্যার সমাধান করবে।

রাহুকে শান্ত করতে, ২০-৩০টি মিষ্টি রুটি তৈরি করে প্রতি শুক্রবার একটি কালো কুকুরকে খাওতে হবে। এটি করার মাধ্যমে, এক বা দুই সপ্তাহের মধ্যেই যে কোনও ব্যক্তি দেখতে পাবেন যে বাড়িতে ইতিবাচক পরিবর্তন দেখা দিতে শুরু করেছে। এমনকি ইলেকট্রনিক আইটেমও আর তাড়াতাড়ি নষ্ট হবে না। এছাড়াও, ব্যক্তির কুণ্ডলী বিশ্লেষণ করে সেই অনুসারে রাহুর বীজ মন্ত্র জপ করা যেতে পারে। এতেও অনেক উপকার হয়।

Keywords: Vastu Tips, Rahu Dosh

Original Link: https://hindi.news18.com/news/astro/astro-tips-home-vastu-electronic-items-damaged-repeatedly-if-rahu-angry-know-sweet-bread-remedy-8728497.html

Written By: Satabdy Kar