Virat Kohli: মেহেদির থেকে উপহার পেয়ে ঝরঝরে বাংলা বললেন কোহলি! মুহূর্তে ঝড় তুলল ভিডিও

কানপুর টেস্টে বাংলাদেশকে হারিয়ে সিরিজ ২-০ ব্যবধানে জিতেছে টিম ইন্ডিয়া। দ্বিতীয় টেস্টের পর বাংলাদেশের অলরাউন্ডার নিজের কোম্পানির ব্যাট উপহার দেন বিরাট কোহলি ও ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাকে। সেই উপহার পেয়ে আপ্লুত কোহলি ও রোহিত।

মেহেদি হাসানের তরফ থেকে ব্যাট পেয়ে বাংলা বলতে দেখা গেল বিরাট কোহলিকে। যেই ভিডিও ভাইরাল এখন নেট দুনিয়ায়। ভিডিওতে দেখা যায় কোহলিকে ব্যাট দিয়ে মেহেদি হাসান বলেন,”আমাদের ইচ্ছা ছিল এমকেএস কোম্পানির ব্যাট আমরা বিরাট ভাইকে দেব। ওনাকে ব্যাট উপহার দিয়েছি, উনি এই ব্যাটে খেলে দেখেছে। ওনার ভালো লেগেছে”।

এরপরই উপহার পেয়ে মেহেদিকে ধন্যবাদ জানাতে গিয়ে আধো আধোভাবে বাংলা বলেন বিরাট কোহলি। বাংলা ভাষা বিরাটের মুখে শুনে বেশ মিষ্টিও লাগে। মেহেদির সেই ভিডিয়োতে বিরাট বলেন, ‘খুব ভালো ব্যাট আছে ‘। এরপর তিনি যোগ করেন, ‘খুব ভালো ব্যাট বানাচ্ছো তোমরা। তোমাদের জন্য শুভেচ্ছা রইল। এভাবেই এগিয়ে যাও। এমন ভালো ভালো ব্যাট তৈরি করতে থাকো, ক্রিকেটারদের এমন ভালো ভালো মানের ব্যাট দিতে থাকো’।

এরপর মেহেদি হাসান ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাকে একটি ব্যাটও উপহার দিয়েছেন। রোহিত শর্মা উপহার পেয়ে বলেন,”মেহেদিকে আমি অনেক দিন ধরে চিনি। ও খুব ভাল ক্রিকেটার। বর্তমানে ও কিছু বন্ধুদের সঙ্গে মিলে একটি ব্যাট কোম্পানি খুলেছেন। আমি ওর কোম্পানির সাফল্য কামনা করি।”

আরও পড়ুনঃ IND vs BAN 1st T20: হার্দিককে নিয়ে খুশি নন কোচ! টি-২০ সিরিজের আগে সমস্যা? অনুশীলনে দেখা গেল অন্য দৃশ্য

প্রসঙ্গত, বাংলাদেশের জাতীয় দলের হয়ে বেশ কিছু বছর ধরে সাফল্যের সঙ্গে খেলছেন মেহেদি হাসান। বর্তমানে বন্ধুদের সঙ্গে নিয়ে একটি ব্যাট কোম্পানি খুলেছেন তিনি। নাম দিয়েছে এমকেএস। তবে তাঁর ব্যাটের কোম্পানির প্রচারে যেভাবে বাংলা বলেছেন বিরাট কোহলি তা মন জিতে নিয়েছে সকেলর।