কলকাতায় মানু ভাকের, অলিম্পিক্সে জোড়া পদকজয়ী শহরের সব থেকে জনপ্রিয় পুজোয়!

কলকাতা: কলকাতায় এলেন অলিম্পিক্সে পদকজয়ী শুটার মানু ভাকের। প্যারিস অলিম্পিকে জোড়া পদক জয়ী ভারতীয় শ্যুটার এই প্রথমবার কলকাতায় এলেন।

আরজি করের প্রতিবাদের মাঝে এবার পুজো কিছুটা হলেও ম্লান। তবু বাঙালির শ্রেষ্ঠ উৎসব বলে কথা। পুজোর শহরের অভিজ্ঞতা পেতে হরিয়ানার তরুণী ক্রীড়াবিদ কলকাতায়।

এদিন মানু ভাকের আসেন শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পূজোয়। রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসুর পূজো শ্রীভূমি স্পোর্টংয়ের পূজো কলকাতার জনপ্রিয় পুজোগুলোর মধ্যে অন্যতম। কলকাতার পুজোর জৌলুসে মুগ্ধ মানু ভাকের।

আরও পড়ুন- আইপিএলের তারকা ক্রিকেটারের বিয়ে! এদিকে বউ উধাও! একসঙ্গে তিন ভাই বিয়ের পিঁড়িতে

পদকজয়ী শুটার বললেন, “এই সময় কলকাতায় না এলে জীবনের সেরা অভিজ্ঞতা থেকে বঞ্চিত হতাম। অসাধারণ মুহূর্তের সাক্ষী হয়ে রইলাম।”

প্যারিস অলিম্পিকে জোড়া পদকজয়ী কলকাতার পুজোতে আসার জন্য মুখিয়ে ছিলেন বলে জানালেন। মানু ভাকের বললন, “যেকোনও ক্রীড়াবিদের কাছে অলিম্পিকে অংশগ্রহণ স্বপ্নের মতো। পদক পাওয়া সেই স্বপ্নের থেকেও বড় কিছু। দেশকে বিভিন্ন মঞ্চে আমি আরও পদক এনে দিতে চাই।”

বাঙালির শ্রেষ্ঠ উৎসবে এসেছিলেন তিনি। ফলে মানু ভাকেরের পরনে ছিল আটপৌড়ে শাড়ি। তাঁর হাতে উপহার হিসেবে তুলে দেওয়া হল এক হাড়ি রসগোল্লা,মুখ্যমন্ত্রীর পাঠানো আঠারো ক্যারেটের সোনার চেন এবং আরও স্মারক উপহার।

আরও পড়ুন- বিবাহিত হিন্দু ক্রিকেটারের প্রেমে পাগল, ছাড়েন অভিনয়, বিয়ের আগেই প্রেগন্যান্ট

সাফল্য নিয়ে বলতে গিয়ে মানু ভাকের জানিয়েছেন, “স্বপ্ন পূরনের জন্য স্বপ্নের পেছনের ছুটতে হয়। নির্দিষ্ট বয়সের মধ্যে স্বপ্ন পূরণের চেষ্টা করা উচিত সকলের। লক্ষ্যপূরণের পথে দিগভ্রষ্ট হলে চলবে না। সাফল্যের পথে অনেক প্রলোভন আসবে। সেগুলো জয় করে এগিয়ে যেতে হবে।”