‘সঠিক বিচার হবেই’! সুশান্তের আবেগঘন ভিডিও পোস্ট করে লিখলেন, প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না

#মুম্বই:  জুনের ১৪ তারিখ নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। ২ মাস কেটে গিয়েছে এই ঘটনার। বলিউডের সেলেব সহ গোটা দেশ জানতে চায় সুশান্তের মৃত্যুর আসল কারণ। তাঁর এই আত্মহত্যার পিছনে গভীর চক্রান্ত আছে, এমনটাই মনে করেন সকলে। কঙ্গনা রানাওয়াত, শেখর সুমন, মনোজ বাজপেয়ী, নানা পটেকরের মতো বলি সেলেবরা এই মৃত্যুকে আত্মহত্যা মানতে নারাজ।

সুশান্তের মৃত্যুর জন্য পরোক্ষ ভাবে দায়ী করা হয়েছিল বলিউডের নেপোটিজমকে। উঠে এসেছিল করণ জোহর, মহেশ ভাট, সলমন খান সহ বলিউডের বেশ কিছু সেলেবের নাম। তবে এখন পুরো তদন্তের গতি অন্যদিকে। সুশান্তের প্রেমিকা রিয়ার দিকেই সকলের নজর। সিবিআই তদন্তও শুরু হয়েছে। এর আগেই সুশান্তের মৃত্যুকে মেনে নিতে পারেননি ভারতীয় প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়না। তিনি পোস্ট করে বলেছিলেন, ‘আমি জানি সত্যিটা ঠিক সামনে আসবে।”

ফের একবার একটি ভিডিও পোস্ট করলেন সুরেশ রায়না। সুশান্তের সঙ্গে তাঁর সম্পর্ক খুব ভাল ছিল। বন্ধু বা ভাইয়ের মৃত্যু মেনে নিতে পারছেন না তিনি। সুশান্তের একটি ভিডিও পোস্ট করে তিনি লেখেন, ” সুশান্ত তুমি আমাদের সবার কাছে ইন্সপিরেশন ছিলে। তোমার ভক্তরা সব কিছুর থেকে বেশি মিস করছে তোমায়। আমার বিশ্বাস আছে সরকারের ওপর। তুমি বিচার পাবেই।” এই ভিডিও পোস্ট হতেই বহুবার শেয়ার হয়। ট্যুইটারে এ কথা লিখেছেন সুরেশ রানা। তবে শুধু তিনি নন, সুশান্তের জন্য বিচার চায় গোটা দেশ।