‘গায়ে কাপড় কই?’ সাদা চাদর জড়িয়ে ফোটো শ্যুট নবদম্পতির, বিতর্কে কাঁপছে নেটদুনিয়া

#তিরুঅনন্তপুরম: করোনা ঘুম কেড়েছে। সদ্য বিয়ে করেও কোথায় যাওয়ার জো নেই। নেই মধুচন্দ্রিমার আবেশে পরস্পরের সান্নিধ্য উপভোগ করার সুযোগ। তাই অন্য পথ বেছেছিলেন ঋষি আর লক্ষ্মী। গত ১৬ সেপ্টেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া এক দম্পতি। আর তার জেরেই আপাতত উত্তাল দেশ। বিতর্কে কাঁপছে সোশ্যাল মিডিয়া।

কী করেছিলেন কেরলের বাসিন্দা ঋষি কার্তিকেয়ন আর তাঁর স্ত্রী লক্ষ্মী ? বিয়ের পরে দিন কেটে যাচ্ছে অথচ কোথাও যাওয়া হচ্ছে না দেখে তাঁরা সিদ্ধান্ত নেন একটা ফোটোশ্যুট করবেন। ডেস্টিনেশান হিসেবে তারা বহেছে নেন ইদ্দুকিস চা বাগান। অখিল কার্তিকেয়ন নামক এক বন্ধু ফোটোগ্রাফারকে ডেকে নেন তাঁরা। সেখানেই নানা অন্তরঙ্গ মুহুর্তের ছবি উঠতে থাকে।

একে অপরকে সাদা চাদররে ভিতর বাহুডো়রে জড়ান ওঁরা। কখনও দেখা গিয়েছে একে অন্যকে ছুঁতে এগিয়ে আসছেন তীব্র আকুতি নিয়ে। প্রণয়ের এই ভঙ্গিই পছন্দস নয় অনেক নাকউঁচু নেটাগরিকের। নানাবিধ প্রশ্ন তুলতে শুরু করেছেন তাঁরা। “কাপড় কই?”আসছে এমন প্রশ্নও।

স্ফুলিঙ্গের মতো ‘শ্লীল-অশ্লীল’ বিতর্ক ছড়িয়ে পরলেও তাঁকে পাত্তা দিতে রাজি নন লক্ষ্মী। তাঁর কথায়, “আমি প্রায়ই অফসোল্ডার জামা পরি। কে কী পরবে তা তাঁর অভিরুচি”

অবশ্য কেরলের দম্পতি নিয়ে তর্ক এই প্রথম নয়। গত বছর ডিসেম্বর মাসে দেশজোড়া বিতর্কের মধ্যেই বিয়ে করেছিলেন কেরলের দম্পতি জিএল অরুণ গোপী এবং আশা শেখর। দেশজো়ড়া উত্তেজনার আবহে তাঁদের বিয়েতে ‘নো এনআরসি, নো সিএএ’- প্ল্যাকার্ড হয়ে ঝুলছিল।