শাঁখ বাজিয়ে নববধূ মানালিকে ঘরে তুলছেন স্বামী অভিমন্যু, বিয়ের মাসপূর্তিতে ভিডিও পোস্ট করলেন নায়িকা, ভাইরাল…

#কলকাতা: স্বাধীনতা দিবসের দিন আইনি বিয়ে করেছিলেন। তার ঠিক মাস দেড়েকের মধ্যেই সামাজিকভাবে সাতপাকে বাঁধা পড়লেন টলিউড অভিনেত্রী মানালি দে এবং পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। একেবারে ঘরোয়া অনুষ্ঠানে মালাবদল করে মানালির সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন অভিমন্যু।

২২ সেপ্টেম্বর বিয়ের পিঁড়িতে বসেন দম্পতি। হিসেব মতো আজ সেলিব্রিটি দম্পতির  বিবাহের মাসপূর্তি। তাই এক্কেবারে সকাল সকাল সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন মানালি। সেখানে দেখা যাচ্ছে সাদা পাঞ্জাবিতে সেজেছেন অভিমন্যু। শাঁখ বাজিয়ে বিয়ের পরে নববধূ মানালিকে ঘরে তুলছেন তিনি। পাশেই রয়েছেন অভিমন্যুর মা। তবে মানালির গোলা শোনা গেলে ভিডিওয়ে মানালিকে দেখা যায়নি। এ দিন ভিডিও পোস্ট করে ক্যাপশনে মানালি লেখেন, “যখন বর নিজেই শাঁখ বাজিয়ে বুউকে ঘরে তুলছে।”

 

View this post on Instagram

 

Late post ? jokhon Bor nijae sankha bajiye bou ke ghore tulche?? #happy1month 21 e September er golpo ❤️❤️

A post shared by manali dey (@manali_manisha) on

মানালি এবং অভিমুন্যুর বিয়ের আসর বসেছিল পরিচালক অভিমন্যুর বাড়িতে। একেবারে ঘরোয়া পরিবেশেই বিয়ের অনুষ্ঠান হয়। রেজিস্ট্রির দিন অভিমন্যুর মা ছিলেন না। সেদিনই তাঁরা জানিয়েছিলেন, বাড়ির সকলে ফিরলে তবেই সবে সামাজিক বিয়ের অনুষ্ঠান। তবে এই বিয়েতে শাশুড়ির দেওয়া গোলাপি রঙের শাড়ি পরেই বিয়ে করেন মানালি। বন্ধুবান্ধব ছাড়াও পরিবারের বাকি সদস্যরা মানালি আর অভিমন্যুর বিয়েতে উপস্থিত হয়েছিলেন।

মানালি রূপোলি পর্দার জনপ্রিয় মুখ। প্রথমে ‘কালি আমার মা’ নামের একটি ছবিতে অভিনয় করেন তিনি। তবে মানালি পরিচিতি পান ‘বউ কথা কও’-মেগা ধারাবাহিক থেকে । এরপর ‘ভুলে যেও না প্লিজ’, ‘নকশি কাঁথা’-র মতো ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেন মানালি। পাশাপাশি, রাজ চক্রবর্তীর প্রোডাকশন ‘নিমকি ফুলকি’, শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত ‘গোত্র’ ছবিতেও দেখা গিয়েছে তাঁকে।

এদিকে অভিমন্যু টলিউড ইন্ডাস্ট্রির পরিচিত এবং নামী স্ক্রিনরাইটার। ‘প্রেম আমার’-এর মতো বাজার সফল ছবির স্ক্রিনরাইটার ও সংলাপ তাঁরই লেখা।