নিতম্ব নয়, এবার সোজা কোলে তুলে নোরাকে প্রেম নিবেদন করলেন টেরেন্স ! ভাইরাল ভিডিও

#মুম্বই: নোরা ফতেহি। বলিউডে তাঁর নাচের জন্য ডান্স ক্যুইন নামে খ্যাত। নোরা যা করেন তাই ভাইরাল হয়ে যায়। সম্প্রতি নোরার সঙ্গে নাম জড়িয়েছে টেরেন্স ল্যুইসের। নাচ করতে গিয়ে ভুল করে হাত লেগে গিয়েছিল নোরার নিতম্বে। আর সেই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়। সকলেই তাঁদের নিয়ে নানা কথা বলছিলেন। অবশেষে টেরেন্স নিজের সোস্যাল মিডিয়ায় লিখিত জানান এটা ইচ্ছাকৃত নয়। এর পর মেলে মুক্তি। কিন্তু চর্চা যেন তাঁদের পিছন ছাড়তেই চায় না।

সম্প্রতি আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রিয়েলিটি শোতে জাজের আসনে বসে আছেন গীতা কাপুর ও মালাইকা আরোরা। এখানেই বিচারক নোরা এবং টেরেন্সও। এই নাচের শো বেশ জনপ্রিয়। এখানেই আগের ভিডিওতে বিতর্কে জড়িয়েছিলেন তাঁরা।

এবার এই মঞ্চেই নোরাকে প্রেম নিবেদন করলেন টেরেন্স। পেহলা পেহলা পেয়ার হ্যায়-গানে নাচ করতে করতে নোরাকে ভালোবাসা জানান তিনি। এর পর নোরাকে কোলে তুলে নেন টেরেন্স। এই কাণ্ড দেখে চমকে যান নোরা। শুধু তিনি নয় উপস্থিত বিচারকদের মুখও হা হয়ে যায়। প্রশ্ন উঠতে থাকে, তবে কি সত্যিই নোরাকে ভালোবাসেন টেরেন্স। যদিও এটি একটি নাচেরই ভিডিও। কিন্তু তুমুল চর্চা শুরু হয় এই ভিডিও নিয়ে। প্রসঙ্গত, রিয়ালিটি শোতে নাচ করেই নোরা জিতেছিলেন দর্শকের মন। তারপর একে একে হিন্দি ছবিতে আইটেম ডান্স করে সাকি গার্ল এখন সকলের পছন্দের। নোরাকে ভালো লাগে না এমন মানুষ মেলা ভার। অসম্ভব সুন্দরী তিনি। এবং ভালো মনের মানুষ। যদিও এই সবটাই একটা প্রচার। এভাবেই টিআরপি তোলার চেষ্টা হয় রিয়ালিটি শোয়ে। তবে ভিডিও খুব সুন্দর। অনেকেই বলেছেন, তাঁদের জুটি বেশ পছন্দের।