বিয়ের সুখবর দেওয়ার পরই সপরিবারে ছুটি কাটাতে উড়ে গেলেন রণবীর-আলিয়া

#মুম্বই: করোনার জেরে আলিয়ার সঙ্গে সাত পাক ঘোরা আটকে রয়েছে রণবীর কাপুরের। সম্প্রতি রাজীব মাসান্দকে দেওয়া সাক্ষাৎকারে এ কথা স্বীকার করেছেন রণবীর কাপুর। সূত্রের খবর, ২০২১ সালেই বিয়ের পিড়িতে বসতে চলেছেন এই তারকা দম্পতি।

আর এই খবর জানাজানির পরই বছরের শেষের দিনগুলি মনের মানুষ ও তাঁর পরিবারের সঙ্গে সময় কাটাতে রওনা দিলেন আলিয়া। সঙ্গী রণবীর ও তাঁর মা নীতু কাপুর, দিদি ঋদ্ধিমা কাপুর সাহানি,জামাইবাবু ভারত সাহানি এবং ভাগ্নি সামারা।ছবিতে দেখা গেল কালিনার প্রাইভেট এয়ারপোর্ট থেকে মঙ্গলবার রওনা দিলেন সপরিবার রণবীর-আলিয়া ।

 

View this post on Instagram

 

A post shared by Alia? FAN GIRL (@aliabhatt_fantasy)

রণবীরের পরণে ছিল কালো রঙের ট্র্যাক স্যুট, অন্যদিকে আলিয়া সেজেছিলেন সাদা টপ এবং অলিভ রঙের প্যান্টে, ছিল ম্যাচিং জ্যাকেটও। ক্যামেরার জন্য হাসি মুখে সপরিবারে পোজ দিলেন সকলেই।

গত সপ্তাহে কাপুর পরিবারের ক্রিসমাস লাঞ্চে উপস্থিত ছিলেন আলিয়া। এই মাসেই রণবীরের সঙ্গে গোয়ায় ঘুরতে গিয়েছিলেন আলিয়া। আলিয়াকে কবে বিয়ে করছেন এই প্রসঙ্গে রণবীর বলেন, এতদিনে বিয়েই হয়েই যেত যদি করোনা পরিস্থিতি না হতো৷

রণবীর আরও জানান. প্রেমিকা আলিয়ার সব ক্ষেত্রেই তাঁর চেয়ে বেশি যোগ্যতা আছে। এমনকী অভিনয়ের ক্ষেত্রেও আলিয়াকে নিজের থেকে বেশি নম্বর দিয়েছেন রণবীর কাপুর। তাঁর কাছে তাঁর গার্লফ্রেন্ড ওভারঅ্যাচিভার।

চলতি বছরে রণবীর হারিয়েছেন তাঁর বাবাকে৷ এই পরিস্থিতিতে আলিয়া ছিলেন সবসময় তাঁর পাশে৷ আলিয়া ছিলেন গোটা রণবীরের পরিবারের পাশেও ৷ এখন সকলেই অপেক্ষায় এই মিষ্টি জুটির শুভ পরিণতির ৷