নিজে হাতে করে জিতুর ফের বিয়ে দিতে চান নবনীতা! বরের জন্য পাত্রীও খুঁজে দিলেন তিনি

#কলকাতা: ছোট পর্দার জনপ্রিয় মুখ জিতু আর নবনীতার বিয়ের বয়সও বছর দুয়েক । এমনিতে একে অপরের সঙ্গে বেশ প্রেমে মজে থাকেন এই তারকা দম্পতি । সোশ্যাল মিডিয়াই তার প্রমাণ । রেস্তোরাঁ থেকে পুজো, সেলফি থেকে ফোটোশ্যুট….সবেতেই একসঙ্গে রয়েছেন তাঁরা । প্রতি মুহূর্তে যেন একে অপরকে চোখে হারান ।

ভালবেসে বিয়ে করেছেন তাঁরা। কাজ করতে গিয়েই আলাপ হয়েছিল এই জুটির। নবনীতা আর জিতু সবসময়ই ভীষণ হ্যাপেনিং সোশ্যাল মিডিয়ায় । আড্ডা, মজা, খুনসুটি…. সবেতেই আছেন তাঁরা । একে অপরের লেগ পুল করেন, রসিকতা করেন… আর তা দেখে যারপরনায় আনন্দ লুটেপুটে নেন নেটিজেনরা ।

 

View this post on Instagram

 

A post shared by jeetu?? (@jeetu_kamal)

সম্প্রতি এমনই এক রঙ্গ-রসিকতার ভিডিও পোস্ট করেছেন জিতু । নবনীতা’কে সঙ্গে নিয়ে ইনস্টা-রিলটি করেছেন তিনি । আ সেই ভিডিওতে নবনীতাকে দেখা যাচ্ছে, রাজ চক্রবর্তীর ‘পরিণীতা’ সিনেমার নায়িকা শুভশ্রী কায়দায় কথা বলতে । স্বামী জিতু’কে তিনি ‘বাবাই দা’ বলে সম্বোধন করেন । শুধু তাই নয়, জিতুর জন্য একটি পাত্রী দেখেছেন তিনি, সে কথাও জানান । পাত্রীটি প্রেসিডেন্সিতে পড়ে । এমনি সবই ভাল, ফর্সা ধবধবে । তবে সমস্যা একটাই তিন বছর ধরে সে একই ক্লাসে পড়ছে । অর্থাৎ ফেল করেছে সে । আর এই নিয়েই স্বামী-স্ত্রী’র মধ্যে হাসিমজা শুরু হয় ।