Urvashi Rautela: শরীর থেকে ঝরছে সোনা! বড়দিনের আগেই নতুন পোশাকে উর্বশী রাউতেলা! ভাইরাল ভিডিও

#মুম্বই: উর্বশী রাউতেলা (URVASHI RAUTELA)। বলিউডের জনপ্রিয় মডেল। অভিনয় তেমন একটা করেন না তিনি। তবে মুম্বই থেকে দুবাই মডেলিংয়ে এক ডাকে সবাই চেনে উর্বশীকে(URVASHI RAUTELA)। ভিডিও অ্যালবাম বা আইটেম সংয়ে তাঁকে দেখা গেলেও অভিনয়ে তিনি করেননি।

উর্বশী (URVASHI RAUTELA)আসলে যা করেন তাই ভাইরাল হয়। দুবাইতে উড়ে গিয়ে কখনও তিনি কয়েকশো কোটি মূল্যের হীরের গয়না পরে হেঁটে ফেলেন র‍্যাম্পে। আবার কখনও একেবারে আরোবিয়ানদের মতো করে সেজে ফটোশ্যুটে মেতে ওঠেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by URVASHI RAUTELA ?? (@urvashirautela)

উর্বশীর(URVASHI RAUTELA) রূপের জাদুতে মাতোয়াড়া হয়নি, এমন মানুষ মেলা দায়। তবে জনপ্রিয়তা যতই হোক না কেন, প্রেম ভালবাসা থেকেও দূরেই থাকেন তিনি। কারণ তাঁর কাছে সব থেকে আগে আসে কাজ। কাজ নিয়েই সারাক্ষণ ব্যস্ত থাকেন তিনি। এই সব কিছু উর্বশী সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে তাঁর ভক্তদের জানান।

 আরও পড়ুন: হৃদরোগ থেকে উচ্চ রক্তচাপের সমস্যার সহজ সমাধান কলা! রোজ খান এই ফল…

সামনেই আসছে ২৫ ডিসেম্বর(URVASHI RAUTELA)। বড়দিনের আনন্দে মেতে উঠবেন সবাই। যদিও এখন করোনা চোখ রাঙাচ্ছে ওমিক্রন রূপে। তবে পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণেই আছে। এই উৎসবের মরশুমে সকলকে সতর্ক হয়েই আনন্দে সামিল হতে হবে। উর্বশীও এই বড়দিনে নিজের মতো করে উৎসব পালন করবেন। তার আগেই নিজের ইনস্টাতে একটি ভিডিও শেয়ার করে আগুন লাগিয়েছেন উর্বশী রাউতেলা। একটি গোল্ডেন টাচ ডিপ সোল্ডার পোশাক পরেছেন তিনি। গলায় হীরের হার। এই পোস্টে তিনি লিখেছেন, “বাতাসে এখন ক্রিস্টমাস ম্যাজিক। এই সিজনে জ্বলে উঠতে হবে। এই ডিসেম্বরকে মনে রাখার মতো করে তুলতে হবে।” বহু মানুষ এই ভিডিওটি পছন্দ করেছেন।

আরও পড়ুন: বিষাক্ত গোখরো সাপের জটিল অপারেশন করলেন চিকিৎসক ! বাঁচানো হল সাপের প্রাণ!

প্রসঙ্গর উর্বশী রাউতেলা (URVASHI RAUTELA)এ বছর মিস ইউনিভার্স প্রতিযোগীতার জুরি বোর্ডে ছিলেন। ভারতীয় কন্যার মিস ইউনিভার্স শিরোপা জেতায় কেঁদে ফেলেন তিনি। উর্বশীও এক সময় সুন্দরী প্রতিযোগীতায় নাম দিয়েছিলেন। কিন্তু সে দৌড়ে নিজে পিঁছিয়ে পড়েছিলেন। তাই ভারতীয় কন্যার জয়ে আবেগতাড়িত হয়ে পড়েন উর্বশী। বিশেষ মুহূর্তের ভিডিও শেয়ার করেছিলেন উর্বশী।