Madhuri Dixit: ‘তুমসে মিলকে এয়সা লাগা’ ! স্বামীর জন্মদিনে গান গেয়ে মনের কথা জানালেন মাধুরী দিক্ষিত

#মুম্বই:  মাধুরী দিক্ষিত(Madhuri Dixit)। বলিউড কুইন তিনি। তাঁর হাসিতে ঝরে মুক্ত। মাধুরী হাসলেই গোটা বিশ্ব ভালবাসায় পাগল হয়। বলা হয় বলিউডের সুন্দরী নায়িকা মধুবালার সঙ্গে নাকি অনেকটাই মিল তাঁর হাসির। আবার সুচিত্রা সেনের হাসির সঙ্গেও তুলনা হয় নায়িকার। এই সুন্দর হাসির পিছনে আসল কারণ কী জানা? কারণ তাঁর সুখি পরিবার।

১৯৯৯ সালে মাধুরী(Madhuri Dixit) বিয়ে করেন ডক্টর শ্রীরাম মাধব নেনেকে। বিয়ের পর ২২ বছর তাঁরা এক সঙ্গে ঘর করছেন। মাধুরীর দুই ছেলেও এখন অনেকটাই বড়। তবে মাধুরীর সব থেকে বড় শক্তি তাঁর স্বামী নেনে। আজ নেনের জন্মদিন। মাধুরী স্বামীর জন্মদিনে সোশ্যাল মিডিয়া পোস্টে জানালেন ভালবাসার কথা।

 

View this post on Instagram

 

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

শুধু তাই নয়। স্বামীর(Madhuri Dixit) জন্য রিয়ালিটি শোতে গান গাইলেন মাধুরী দিক্ষিত। একটি জনপ্রিয় রিয়ালিটি শোয়ের বিচারক তিনি। সেখানেই স্বামী নেনেকে নিয়ে এসেছিলেন মাধুরী। সেখানে গিয়ে মাধুরী বললেন, আমি আমার স্বামীর জন্য একটা গান গাইতে চাই আজ। এর পরেই তিনি গাইলেন, ‘তুমসে মিলকে এয়সা লাগা’। গানটি গাইলেন তিনি। মাধুরী জানান, তাঁর স্বামী খুব লাজুক মানুষ। এমনকি মাধুরী নিজেও তাঁর সামনে নাচ গান করতে একটু লজ্জা পান। কিন্তু স্বামীর জন্মদিনে তিনি একটি ভালবাসার গান গাইবেন। এবং মাধুরী সকলের সামনে জানান এটাই তাঁর মনের ভাষা।

 

View this post on Instagram

 

A post shared by ??????? ????? (@madhuridixit_155)

বহুদিন পর ফের ওটিটিতে সিরিজে অভিনয়ের মাধ্যমে ফিরছেন মাধুরী(Madhuri Dixit)। ২৫ ফেব্রিয়ারি থেকেই নেটফ্লিক্সে আসছে মাধুরী অভিনীত সিরিজ। নেটফ্লিক্সে ২৫ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘ফেমগেম”। এখানে একজন জনপ্রিয় অভিনেত্রী কী ভাবে নিজের জীবনে ক্লান্ত হয়ে ওঠেন। এবং হারিয়ে যান তিনি। আর সেই হারিয়ে যাওয়ার পিছনে রয়েছে একটি রাতের ঘটনা। যার পিছনে হাত থাকতে পারে সিরিজে তাঁর পরিবারের। সব জানা যাবে ২৫ তারিখ। আপাতত মাধুরী ব্যস্ত স্বামীর জন্মদিনে।