Kangana Ranaut : শিবের ভজনের সঙ্গে কঙ্গনার নাচ! ভিড়ের মধ্যে মিশলেন অভিনেত্রী, ভাইরাল ভিডিও

#মুম্বই: মহাদেবের ভক্ত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। আর তাই মহাশিবরাত্রি উপলক্ষেও একটি অনুষ্ঠানে অংশ নিলেন অভিনেত্রী। সধগুরুর ইশা ফাউন্ডেশনের শিবরাত্রির ইভেন্টে পৌঁছে গিয়েছিলেন কঙ্গনা। সেই অনুষ্ঠানেরই কিছু অংশ সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নিজেই শেয়ার করেন। মুহূর্তে ভাইরাল হয় সেই ভিডিও।

একটি ভিডিও দেখা যাচ্ছে শিবের ভজনের সঙ্গে প্রাণ ভরে নাচছেন কঙ্গনা (Kangana Ranaut)। অনুষ্ঠানটি হয় কোয়েম্বাটোরে। কঙ্গনা যে ভিডিওটি শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে, নুসরত ফতে আলি খানের গান তেরে রশকে কমর-এ নাচছেন অভিনেত্রী।

ভিডিওতে কঙ্গনাকে (Kangana Ranaut) এভাবে প্রাণ ভরে নাচতে দেখে মুগ্ধ নেটিজেন। এক অনুরাগী লিখছেন, “অসাধারণ। নাচ খুব সুন্দর হয়েছে। সব সময়ে এমনই খুশি থাকবেন।” লাল রঙের একটি বেনারসী শাড়ি পরে অনুষ্ঠানে পৌঁছে যান কঙ্গনা। শাড়ির সঙ্গে ছিল মানানসই সাজ যা দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা।

আরও পড়ুন- হাসপাতালে ভর্তি হলেন রণদীপ হুডা! বড় অস্ত্রোপচার হবে অভিনেতার

প্রসঙ্গত, কাজের দিক থেকে এই মুহূর্তে অলট বালাজির রিয়্যালিটি শো লক আপ নিয়ে ব্যস্ত কঙ্গনা (Kangana Ranaut)। ইতিমধ্যেই বিতর্ক তৈরি করেছে এই শো। এছাড়াও আগামীতে মুক্তি পাবে কঙ্গনা অভিনীত ছবি ধকাড়। চারটি ভাষা হিন্দি, তেলুগু, তামিল ও মালায়লাম ভাষায় ছবিটি মুক্তি পাবে। এছাড়া ছবি পরিচালনাও করছেন অভিনেত্রী। ছবির নাম টিকু ওয়েডস শেরু। ছবিতে রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি।