Shah Rukh Khan Trending: থামানো যাচ্ছে না শাহরুখকে! ৫৬ বছর বয়সে শার্টবিহীন শরীরী আবেদনে কাত নেটিজেনরা

#নয়াদিল্লি: ট্যুইটারে ট্রেন্ডিং তালিকায় (Shah Rukh Khan Trending) ছিল “থোড়া রুক শাহরুখ” (Thoda Ruk Shah Rukh)! এবার স্বয়ং কিং খান সেই ট্রেন্ডে প্রতিক্রিয়া জানিয়েছেন। শাহরুখ সোশ্যাল মিডিয়াতে নিজের একটি ছবি শেয়ার করে মাত করে দিয়েছেন! শার্টবিহীন দেহের ছবি (Shah Rukh Khan Trending) শেয়ার করে কিং খান (Shah Rukh Khan) ক্যাপশনে লিখেছেন, “শাহরুখ যদি একটু থেমেও যায়, পাঠানকে থামাবেন কীভাবে? অ্যাপস আর অ্যাবস সব তৈরি করে ফেলব।” মাত্র কয়েক মিনিটেই শাহরুখ খানের ছবিতে (Shah Rukh Khan Trending) প্রায় লাখ দুই লাইক পড়ে যায়। ট্যুইটারে আবারও ঝড় তুলেছে “#ThodaRukShahRukh” ট্রেন্ড।

আরও পড়ুন- কী উদ্দেশ্য কাশ্মীর ফাইলসের? প্রশ্ন তোলায় ফারুক আব্দুল্লাহকে আক্রমণ পরিচালকের!

দেখুন শাহরুখ খানের তাক লাগানো সেই (Shah Rukh Khan Trending) ছবি:

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

কয়েকদিন আগেই, শাহরুখ খান নিজের SRK+ অ্যাপ চালু করেছিলেন এবং লিখেছিলেন, “কুছ কুছ হোনে ওয়ালা হ্যায়, ওটিটি কি দুনিয়া মে।” সলমান খান এই ঘোষণার প্রতিক্রিয়া জানিয়ে ট্যুইট করেছিলেন, “আজ কি পার্টি তেরি তরফ সে। তোমার নতুন OTT অ্যাপ, SRK+ এর জন্য অভিনন্দন।”

এই সেই ট্যুইট:

নিজের ট্যুইটে, পরিচালক অনুরাগ কাশ্যপ জানিয়েছেন যে তিনি শাহরুখ খানের সঙ্গেও সহযোগিতা করছেন। “স্বপ্ন সত্যি হল! শাহরুখের সঙ্গে তাঁর নতুন OTT অ্যাপ, SRK+-এ সহযোগিতা করছি,” ট্যুইট করেছেন অনুরাগ কাশ্যপ৷

শাহরুখ খানকে আগামীতে দেখা যাবে পাঠান (Shah Rukh Khan Trending) সিনেমায়। চলচ্চিত্রটির একটি টিজার শেয়ার করে কিং খান লিখেছেন, “আমি জানি দেরি হয়ে গেছে… তবে তারিখটি মনে রাখবেন… পাঠান সময় এখন শুরু হচ্ছে… ২০২৩ সালের ২৫ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে। হিন্দি, তামিল এবং তেলগু ভাষায় মুক্তি পাবে আপনার কাছাকাছি প্রেক্ষাগৃহে।”

আরও পড়ুন- কোথাও কার্টুন, কোথাও জল রঙ, দীপিকাকে নিয়ে ভক্তদের আঁকা ছবি দেখে মুগ্ধ রণবীরও!

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

পাঠান সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান (Shah Rukh Khan Trending), দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটিতে সলমান খানকেও দেখা যাবে একটি বিশেষ ভূমিকায়।