Aryan Khan : ফের নাইটক্লাবে আরিয়ান খান! নৈশপার্টিতে স্টারকিডের হইচই, মুহূর্তে ভাইরাল ভিডিও

#মুম্বই: বিগত কয়েকটা মাস বেশ কঠিন ছিল শাহরুখ খান ও গৌরী খানের তনয় আরিয়ান খানের জন্য। প্রমোদতরী থেকে আরিয়ানকে এনসিবি গ্রেফতার করার পর থেকেই খবরের শিরোনামে উঠে এসেছেন তিনি। তবে কিছুদিন এই ঘটনায় ক্লিন চিট পেয়েছেন আরিয়ান। জামিনের সময়ে আদালতে জমা করতে হয়েছিল পাসপোর্ট। সেই পাসপোর্টও তাঁকে ফেরত দিয়েছে আদালত। আর তার পর থেকেই ফের স্বাভাবিক ছন্দে ফিরছে আরিয়ানের জীবন।

আর এবার ফের এক নাইটক্লাবে ক্যামেরাবন্দি হলেন আরিয়ান। সেই ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে ভাইরাল। দেখা যাচ্ছে, মুম্বইয়ের বিলাসবহুল নাইটক্লাবে বন্ধুদের সঙ্গে হই হই করছেন আরিয়ান। আরিয়ানের পরনে কালো প্যান্ট ও কালো টি শার্ট। মুখ ঢাকা কালো মাস্কে। ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়।

 

View this post on Instagram

 

A post shared by Disha?♥️☀️? (@disha.fashion)

তবে নাইটক্লাবের সেই পার্টিতে আরিয়ানের সঙ্গে দেখা যায় সইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খানকেও। জানা যাচ্ছে, অভিনয়কেই পেশা করে নেওয়ার ইচ্ছে শাহরুখ পুত্র আরিয়ানের। যদিও শাহরুখ প্রথম দিকে বলেছিলেন, আরিয়ান ক্যামেরার পিছনে কাজ করতে বেশি উৎসাহী। ক্যামেরার সামনে তিনি আসতে চান না।

আরও পড়ুন- আমার এক পয়সাও ছিল না! সুস্মিতা-ললিত মোদি প্রসঙ্গে প্রাক্তন প্রেমিক বিক্রম ভাট বিস্ফোরক

তখন জানা যাচ্ছিল, ছবির পরিচালক হওয়ার পরিকল্পনা আরিয়ানের। জানা যাচ্ছে, আগামীতে একটি ছবির জন্য তিনি চিত্রনাট্য লিখছেন। পাশাপাশি নিজে অভিনয় করবেন বলেও স্থির করেছেন। এক সূত্রের কথায়, আরিয়ান একটি ছবির চিত্রনাট্য নিজেই লিখছেন এবং পরিচালনাও তিনি করছেন।

আরও পড়ুন- আমরা একসঙ্গে সিদ্ধান্ত নিয়েছিলাম! যশের সঙ্গে সংসার, ট্রোলিং নিয়ে যা বললেন নুসরত

প্রসঙ্গত, গত বছর ৩ অক্টোবর মাদক মামলায় নারকোটিকস কন্ট্রোল ব্যুরো গোয়াগামী প্রমোদতরী থেকে আরিয়ানকে গ্রেফতার করে। ২৮ অক্টোবরই বম্বে হাইকোর্টে জামিন পেয়েছিলেন আরিয়ান। সম্প্রতি এই মামলায় ক্লিনচিট পেয়েছেন তিনি।