Darlings Trailer Out: এক অদ্ভুত রহস্য-খেলায় মেতেছেন ‘ডার্লিংস’, পার্টনার আলিয়া-শেফালি! দেখুন টানটান ট্রেলার

#মুম্বই: বহু প্রতীক্ষিত ছবি ‘ডার্লিংস’-এর ট্রেলার মুক্তি পেল সোমবার। ছবিতে অভিনয় করেছেন আলিয়া ভাট, শেফালি শাহ ও বিজয় ভার্মা। ছবির প্রযোজনাও আলিয়ার। ইনস্টাগ্রামে এই ছবির ট্রেলার শেয়ার করেছেন আলিয়া। নায়িকা ট্রেলার শেয়ার করে লিখেছেন, ‘প্রযোজক হিসেবে আমার প্রথম ছবি। খুবই উচ্ছ্বসিত একই সঙ্গে উদ্বেগও রয়েছে। ডার্লিংয়ের ট্রেলার বেরিয়েছে।'(Darlings Trailer Out)

নেটিজেন ইতিমধ্যেই দারুণ পছন্দ করেছে এই ট্রেলার। একটি গল্প, যাতে রয়েছে ডার্ক কমেডি। এই গোত্রের ছবি খুব একটা বলিউডে দেখা যায়নি। তবে এবার প্রযোজনা ও অভিনয় দুইয়ের দায়িত্ব নিয়ে এমনই এক ডার্ক কমেডি ‘ডার্লিংস’ নিয়ে হাজির আলিয়া ভাট। ছবির সহ-প্রযোজক শাহরুখ খান। এদিন মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত এই ওটিটি ডার্ক কমেডি ছবি ‘ডার্লিংস’-এর ট্রেলার। আর ট্রেলারেই বাজিমাত করেছেন আলিয়া ভাট, শেফালি শাহ ও বিজয় ভার্মা।

আরও পড়ুন: SSKM ছেড়ে ওড়িশার AIIMS-এ কেন? পার্থর ভুবনেশ্বর যাত্রায় কেন্দ্রের ছোঁয়া দেখছেন মমতা

 

 
 
 
View this post on Instagram
 
 
 

 

A post shared by Alia Bhatt ?☀️ (@aliaabhatt)

আরও পড়ুন: ‘সে নাকি পার্থর বন্ধু, দলের সঙ্গে কোনও যোগ নেই’, নাম না করে অর্পিতা প্রসঙ্গে মুখ খুললেন মমতা

শুরুতেই দেখা যায় আলিয়া ভাট থিয়েটারে বসে ছবি দেখছেন, সেখানে ভয়েস ওভারে শোনা যায় নদীর ধারে একটি ব্যাঙের বিশ্রাম নেওয়ার গল্প। তার একটি বিচ্ছুর সঙ্গে বন্ধুত্ব হওয়ার কথাও আসে সেই গল্পে। এই গল্পে রূপক ব্যাঙ ও বিচ্ছু হলেন আলিয়া ভাট ও বিজয় ভার্মা। এর পরই আরেকটি দৃশ্যে আলিয়া ও শেফালি শাহের প্রাণখোলা হাসি, তবে সেখানে বিভ্রান্ত চেহারায় বসে বিজয় ভার্মা।

নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি। কয়েকদিন আগেই নেটফ্লিক্সের তরফে আলিয়া ও বিজয় ভার্মার ছবি শেয়ার করা হয়েছিল। সেখানে প্রশ্ন ছিল, ‘একটা ব্যাঙ ও বিচ্ছু কি কোনওদিন বন্ধু হতে পারে?’ ৫ অগস্ট সেই উত্তরই পাওয়া যাবে এই ছবিতে।