Shahrukh Khan: হলিউডের সঙ্গে পাল্লা দিয়ে বিশ্বের চতুর্থ ধনী তারকা শাহরুখ! জানুন মোট সম্পত্তি এবং তাঁর কেনা সবথেকে দামী জিনিস

মুম্বই : বিশ্বের ধনী তারকাদের একটি তালিকা প্রকাশ করেছে ওয়ার্ল্ড অব স্ট্যাটিটিক্স। তাদের ট্যুইটে দেখা যাচ্ছে সেই তালিকায় ৮ জনের মধ্যে ৪ নম্বরে আছেন শাহরুখ খান। তালিকা অনুযায়ী, তাঁর মোট সম্পত্তির পরিমাণ ৭৭০ মিলিয় ডলার। জানেন কি এখনও পর্যন্ত সবথেকে দামী কোন জিনিস শাহরুখ কিনেছেন? উত্তর নিজেই দিয়েছিলেন বাদশা।

বছর চারেক আগে একটি রেডিও চ্যানেলে আলাপচারিতায় বলেছিলেন মুম্বইয়ে মন্নত-ই তাঁর কেনা সবথেকে দামী জিনিস। স্বয়ং শাহরুখের কথায়, “আমি দিল্লির ছেলে। দিল্লিবাসীরা বাংলোতে থাকতে ভালবাসেন। মুম্বইয়ের লোকজন অ্যাপার্টমেন্টে থাকেন। দিল্লিতে কিন্তু সেরকম ধনী না হলেও একটা ছোটখাটো বাংলো রাখেন বাসিন্দারা। মুম্বইয়ে যখন থাকতে এলাম তখন আমি বিবাহিত। গৌরীকে নিয়ে থাকতাম ছোট্ট অ্যাপার্টমেন্টে। আমার শাশুড়ি বলতেন তোমরা এত ছোট বাড়িতে থাকো! শেষে আমি যখন মন্নত দেখলাম, মনে হল এ তো দিল্লির কোঠি। সে কারণেই কিনেছিলাম এবং এটাই সবথেকে দামী জিনিস যেটা আমি কিনেছি। “

 

আরও পড়ুন :  সংসার ছেড়ে সন্ন্যাস গ্রহণ করল সুরাতের ধনকুবের হিরে ব্যবসায়ীর ৯ বছরের মেয়ে

প্রতি বছর জন্মদিনে এবং ঈদে দেশে থাকলে মন্নতের ছাদে এসে ভক্তদের দেখা দেন শাহরুখ। অনুরাগীদের ভিড়ের উদ্দেশে হাতও নাড়েন তিনি। গত বছর শাহরুখের স্ত্রী, পেশায় ইন্টেরিয়র ডেকরেটর গৌরী খান মন্নতের মূল প্রবেশদ্বারের জন্য একটি নতুন নামফলকের নক্সা করেন। তিনি লিখেছিলেন আপনার পরিজন ও বন্ধুদের জন্য বাড়িতে প্রবেশদ্বার হল মূল ফটক। তাই নামফলক পজিটিভ এনার্জি আকর্ষণ করে। আমরা নামফলকের জন্য গ্লাস ক্রিস্টাল মেটিরিয়াল বেছে নিয়েছি।

 

পরিসংখ্যানের দিক থেকে ওয়ার্ল্ড অব স্ট্যাটিটিক্সের তালিকায় ১ বিলিয়ন ডলার সম্পত্তি নিয়ে শীর্ষে আছেন জেরি সেইনফিল্ড। দ্বিতীয় ও তৃতীয় স্থানে আছেন টাইলার পেরি এবং ডয়েন জনসন। ৭৭০ মিলিয়ন ডলারের সম্পত্তি নিয়ে চতুর্থ স্থানে শাহরুখ খান আছেন। তার পরের স্থান টম ক্রজের। তাঁর সম্পত্তির পরিমাণ ৬২০ মিলিয়ন। এছাড়াও তালিকায় আছেন জ্যাকি চান, জর্জ ক্লুনি এবং রবার্ট ডি নিরো।