Rakhi sawant detained: থানায় আটক রাখি সাওয়ান্ত! মডেলের ছবি-ভিডিও ভাইরাল করার অভিযোগ সাওয়ান্তের বিরুদ্ধে

মুম্বই: আটক হলেন রাখি সাওয়ান্ত। মডেল শার্লিন চোপড়া যদিও ট্যুইট করে জানিয়েছেন, বলিউড অভিনেত্রী ‘গ্রেফতার’ হয়েছেন। শার্লিন  লিখলেন, ‘ব্রেকিং নিউজ, রাখি সাওয়ান্তকে গ্রেফতার করেছে অম্বোলি থানার পুলিশ। তাঁর বিরুদ্ধে এফআইআর করা হয়েছিল। গতকাল রাখির আবেদন খারিজ করা হয় মুম্বইয়ের এক সেশন কোর্টে।’ সূত্রের খবর, শার্লিনের অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে রাখিকে।

রাখির বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তিনি নাকি শার্লিনের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন বিনা অনুমতিতে। সূত্রের খবর, রাখিকে নাকি আন্ধেরি কোর্টে হাজির করানো হবে।

এর আগেও রাখি এবং শার্লিনের মধ্যে তর্কবিতর্ক চলেছে। প্রকাশ্যে এসেছে তাঁদের ঝগড়া ঝামেলা। পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে যৌনহেনস্থার অভিযোগ তোলার পর  শার্লিনকে নিয়ে ব্যাঙ্গ করেছিলেন রাখি। রাখির দাবি ছিল, শার্লিন যা বলেছেন, সব নাকি মিথ্যে। সেই সময় থেকেই তাঁদের বিবাদ প্রকাশ্যে এসেছে।

আরও পড়ুন: সলমনের জন্যই জুড়ল ভাঙা সংসার! কী ভাবে রাখির স্বামী আদিলকে পথে আনলেন ‘ভাইজান’

আরও পড়ুন: ছিলেন রাখি, হলেন ফতিমা? আদিলের সঙ্গে বিয়ের ছবিতে নাম পরিবর্তন নিয়ে শোরগোল!

সেই সময়ে শার্লিনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন রাখি। তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল, রাখির সম্পর্কে অপমানজনক মন্তব্য করেছেন মডেল। এই মুহূর্তে যেন উলটপুরাণ চলছে। রাখির বিরুদ্ধে অভিযোগ করেন শার্লিন।