Alia Bhatt Baby: আচমকা মেয়ে রাহার ছবি পোস্ট করে বসলেন আলিয়া? ছোট্ট শিশুর ছবি দেখে হইচই নেটপাড়ায়!

মুম্বই: বৃহস্পতিবার সকালে নড়েচড়ে বসলেন নেটিজেনরা। হঠাৎ কার ছবি পোস্ট করে দিলেন আলিয়া ভাট? আচমকাই মেয়ে রাহার মুখ প্রকাশ্যে আনার সিদ্ধান্ত নিলেন রণবীর কাপুর ও তাঁর স্ত্রী? ছোট্ট এক শিশুর ছবি পোস্ট করেছেন বলি অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে, গোলাপি রঙের জামা পরে, মাথায় গোলাপি রঙের হেয়ারব্যান্ড এবং পায়ে সেই রঙেরই মোজায় সেজে বসে রয়েছে একরত্তি।

এর আগে নভেম্বর মাসে কন্যাসন্তানের জন্ম দেন আলিয়া। আপাতত একরত্তিকে ঘিরেই আবর্তিত তাঁর আর তাঁর স্বামীর পৃথিবী। কিন্তু এখনই ছবি দিয়ে মেয়ের মুখ প্রকাশ্যে আনতে রাজি নন বলেই জানা গিয়েছিল। কিন্তু হঠাৎ এই ছবি দেখে চমকে উঠেছেন সকলে। প্রশ্ন, ‘এটা কি রাহার ছবি?’

আরও পড়ুন: কবে দেখা যাবে রণবীর-আলিয়ার মেয়ে রাহার মুখ? অবশেষে জানা গেল!

আরও পড়ুন: বাবা হিসেবে সফল! মেয়ে রাহাকে নিয়ে কী বললেন রণবীর? জানলে মুখে হাসি ফুটে উঠবে

নায়িকা উত্তর না দিলেও তাঁর পোস্টের লেখা পড়ে বোঝা গেল, না, ওই একরত্তি আসলে রাহা নয়। অন্য কারও ছবি দিয়েছেন তিনি। কারণ একটি স্বেচ্ছাসেবীর কাজের বিজ্ঞাপন সেটি। যেখানে শিশুদের জন্য নরম কাপড়ের পোশাক বানানো হয়। আলিয়ারই নিজের সংস্থা সেটি। কিন্তু সেই ছবির মন্তব্য বাক্স ভরে উঠেছে একই বক্তব্যে। সকলে মিলে লেখা শুরু করেছেন, ‘আরে ছবি দেখে তো রাহা ভেবেছি। দয়া করে আগে থেকে বলে দেবেন।’ কেউ প্রশ্ন করেই চলেছেন, ‘এটা কি রাহা?’

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt ? (@aliaabhatt)

অনেকেরই আশাভঙ্গ হয়েছে। তবে বছরের শুরুতেই রণবীর-আলিয়া পাপারাৎজিদের জানিয়েছিলেনন, রাহার মুখ দেখার জন্য অনুরাগীদের আরও বেশ খানিকটা লম্বা অপেক্ষা করতে হবে। রাহার প্রথম ছবি গত নভেম্বরে শেয়ার করেছিলেন তারকা দম্পতি।

কিন্তু সেই সময় মেয়ের মুখ দেখা যায়নি। আলিয়ার কোলে ছিল একরত্তি রাহা কাপুর। এই মুহূর্তে মিডিয়ার লাইমলাইট থেকে মেয়েকে দূরে রাখতে চান রণবীর-আলিয়া। একইসঙ্গে কথা দিয়েছেন, সঠিক সময় ও বয়সে অবশ্যই রাহার ছবি তোলার অনুমতি দেবেন রণবীর ও আলিয়া।