Viral Video: কানের ভিতর জ্যান্ত মাকড়সা, ওষুধ ঢালতেই কী কাণ্ড! দেখুন ভাইরাল ভিডিও

কলকাতা: মাকড়সা অনেকেই ভয় পায়। বিশেষ করে ছোটবেলা মাকড়সা দেখলেই বলা হত একেবারেই দূরে থাকতে। মাকড়সার লালা গায়ে লাগলে ত্বকের ভয়ঙ্কর সংক্রমণ হতে পারে। কেউ কেউ তো দেখলেই মাকড়সা মেরে ফেলেন। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নতুন করে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, এক ব্যক্তির কানের ভিতর থেকে বেরিয়ে আসছে জ্যান্ত মাকড়সা।

ভিডিওটি কবেকার এবং কোথায় তোলা তা জানা যায়নি। তবে ট্যুইটারে অডলি টেরিফাইং নামে একটি অ্যাকাউন্ট থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, দেখতে থাকুন, কানের ভিতর থেকে কী বেরিয়ে আসবে। ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি লাল টি-শার্ট পরে আধ-শোওয়া হয়ে রয়েছেন। তাঁর কানের ভিতর সিরিঞ্জ দিয়ে তরল কিছু একটা কয়েক ফোঁটা দেওয়া হচ্ছে।

আরও পড়ুন: ‘ভাইরাল’ বলেন কথায় কথায়, সোশ্যাল মিডিয়ায় কী ভাবে চালু হল এই শব্দ, আপনি জানেন?

মুহূর্তের মধ্যে সেই ব্যক্তির কান থেকে বেরিয়ে আসছে ছোট মাপের জ্যান্ত একটি কালো মাকড়সা। যদিও ভিডিওর কোনও সত্যতা যাচাই করেনি নিউজ ১৮ বাংলা ডট কম। ভিডিওটি ফের কয়েক সেকেন্ডের মধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ৬ মিলিয়নের উপর মানুষ দেখে ফেলেছেন এই ভয়ঙ্কর ঘটনার ভিডিওটি।

আরও পড়ুন: অনেকেই চক খেয়ে নেয়, বিশেষ করে বাচ্চারা! কেন এমন হয় জানুন

২০১৯ সালে চিনের এক ব্যক্তির সঙ্গেও এমনই ঘটনা ঘটেছিল। জানা গিয়েছিল, কানের ভিতর চুলকানি ও অস্বস্তি হত তাঁর। ডাক্তারের কাছে গেলে পরীক্ষা করে দেখা যায়, কানের ভিতর একটি জ্যান্ত মাকড়সা বসে রয়েছে। এমনকী ভিতরে জালও বিস্তার করে ফেলেছে। পরে সেটিকেও ওষুধ দিয়ে বের করেন চিকিৎসক।