Viral Video: পাক ক্রিকেটারের বউকে দেখে সামলাতে পারলেন না নিজেকে, এমন মন্তব্য করে ভুল করলেন সাইমন ডুল

করাচি: ক্রিকেটে মাঠে সুন্দরী মহিলা দর্শকদের দিকে ক্যামেরা তাক করা কার্যত স্বভাবে পরিণত করে ফেলেছেন ক্যামেরা পার্সেনরা। যা দেখে টিভির ওপারের দর্শকরাও যে মজা পান না তেমনটা নয়। কিন্তু এবার পাকিস্তান সুপার লিগে এমনই একটি ঘটনায় মন্তব্য করে বিতর্কে জড়ালেন নিউজিল্যান্ডের প্রাক্ত ক্রিকেটার সাইমন ডুল। পিএসএলে ধারাভাষ্যকার হিসেবে কাজ করছেন ডুল। সেখানে পাকিস্তান ক্রিকেটার হাসান আলির বউকে দেখে মন্তব্য করে বিতর্কে তিনি।

পাকিস্তান সুপার লিগে ইসলামাবাদ ইউনাইটেড বনাম মুলতান সুলতানের খেলার শেষে এমন কাণ্ড ঘটান সাইমন ডুল। সেই সময় ধারাভাষ্য দিচ্ছিলেন প্রাক্তন কিউই তারকা। ইসলামাবাদ জয়ের পর দর্শকদের প্রতিক্রি দেখানোর জন্য ক্যামেরা ঘোরানো হয়। গ্যালারিতে ছিলেন পাক পেসার হাসান আলিপ স্ত্রী সামিয়া আরজু। তার রূপ দেখে হতবাক হয়ে যান ডুল। খেলার কথা ভুলে সামিয়ার রূপের প্রশংসা করতে শুরু করেন।

সামিয়াকে দেখে সাইমন ডুল যে মন্তব্য করেন সেই করাণেই সমালোচনার মুখে পড়েছেন তিনি। সামিয়াকে দেখে লাইভ ধারাভাষ্য চলাকালীন ডুল বলেন, “উনি জিতে নিয়েছেন। আমি নিশ্চিত ভাবে বলতে পারি, বেশ কয়েক জনের হৃদয়ও জিতে নিয়েছেন উনি। দুর্দান্ত। অপূর্ব। জয়টাও দুর্দান্ত।” যেই ভিডিও এখন নেট দুনিয়ায় ঝড়ে গতিতে ছড়িয়ে পড়েছে। সাইমন ডুলের মন্তব্যে খারাপ ইঙ্গিত ছিল বলে মন করছেন সমালোচকরা।

আরও পড়ুনঃ বাবার স্বপ্নপূরণের জেদ, অভাব-চোট সহ শত বাধার পর সাফল্য, সাইকা ইশাকের জীবন সত্যিই অনুপ্রেরণার

ম্যাচে প্রথমে ব্যাট করে ২০৫ রান করে মুলতান সুলতান। সর্বোচ্চ ৭৫ রান করেন সান মাসুদ। এছাড়া ৬০ রানের বিধ্বংসী ইনিংস খেলেন টিম ডেভিড। রান তাড়া করতে নেমে ১ বল বাকি থাকতেই রুদ্ধশ্বাস ম্যাচ জিতে নেয় ইসলামাবাদ ইউনাইটেড। ফাহিম আশরফের ৫১ রানের পাশাপাশি শাদাব খান ৪৪, কলিন মুনরো ৪০ ও রহমানউল্লাহ গুরবাজ করেন ২৫ রান। তবে উত্তেজক ম্যাচের থেকে বেশি আলোচনায় সাইমন ডুলের কীর্তি।