মোহনবাগানের জন্য মাঠে মরে যেতেও রাজি! বিশালের লক্ষ্য চ্যাম্পিয়ন হওয়া, গ্লাভস নয়

কলকাতা: এর আগে যখন চেন্নাইতে খেলতেন তখন এতটা চাপ অনুভব করেননি। কিন্তু এটিকে মোহনবাগানে আসার পর থেকে বিশাল কাইথ বুঝতে শুরু করেছেন আসল চাপ কাকে বলে। ওড়িশার বিরুদ্ধে মাঠে ভয়ানক চোট পেয়ে অজ্ঞান হয়ে গিয়েছিলেন। ভয় পেয়ে গিয়েছিলেন সবাই। কিন্তু পরে বিশাল উঠে দাঁড়ান এবং সুস্থ হয়ে যান। এক মরশুমে ১১ টি ক্লিনশিট রেখে রেকর্ড গড়া বিশাল জানিয়েছেন, গোল্ডেন গ্লাভ পেয়ে ভাল লাগছে।

যে কোনো গোলকিপারের কাছেই স্বপ্ন থাকে এই সম্মান পাওয়ার। বিশ্বকাপ থেকে আই এস এল বা বিভিন্ন প্রতিযোগিতায়, সব জায়গাতেই দেখতাম যে, কোনও একজন গোলকিপার এই সম্মান পাচ্ছেন। আমারও স্বপ্ন ছিল এই সম্মান পাওয়ার। জীবনে প্রথমবার এই সম্মান পেলাম। এটা হয়তো আমাকে আরও ভাল খেলতে উদবুদ্ধ করবে।

আরও পড়ুন – সুনীল ছেত্রীর পোস্টার পোড়ানো দেখে প্রতিবাদ বাঙালি স্ত্রীর! কেরল সমর্থকদের দিলেন বার্তা

কিন্তু গোল্ডেন গ্লাভস পেয়ে আমি সন্তুষ্ট নই। আমার সামনে এখন দুটি লক্ষ্য। এক, শেষ দুটো ম্যাচ নিজে অপরাজিত থাকা। ২, দুটি ম্যাচ জিতে চ্যাম্পিয়ন হওয়া। সেই লক্ষ্যেই সোমবার মাঠে নামবো। সেই লক্ষ্যেই সোমবার মাঠে নামব। মাঠে যখন নামব তখন এই সম্মানের কথা মাথায় রাখতে চাই না। ট্রফি না পেলে এই সম্মানের কোনো দাম নেই আমার কাছে।

বিশাল জানিয়েছেন ফিরতি সেমিফাইনালে যুবভারতীতে হায়দারাবাদের বিপক্ষে ম্যাচটা জেতা এখন তার প্রধান টার্গেট। নিজের জীবন বাজি রেখেও সেটা জিততে চান। এই দলের সবাই একটা পরিবার এবং মোহনবাগান সমর্থকরা যেভাবে তাকে সমর্থন করছেন তাতে চ্যাম্পিয়নের কম কিছু হলে মেনে নিতে পারবেন না এই গোলরক্ষক।