হঠাৎ করেই ঋষভ পন্থকে দেখতে হাজির যুবরাজ! দিয়ে এলেন জীবন যুদ্ধে লড়াইয়ের মন্ত্র

দিল্লি: হঠাৎ করেই ঋষভ পন্থকে দেখতে হাজির হয়ে গেলেন যুবরাজ সিং। সম্ভবত দিল্লিতে ঋষভকে তার বাড়িতে গিয়ে দেখে এলেন যুবি। সেই ছবি সোশ্যাল মিডিয়া শেয়ার করেছেন যুবরাজ। ক্যাপশন লিখেছেন, হাঁটি হাঁটি পা পা করে এভাবেই এগোতে হবে। প্রতিদিন একটা লড়াই। দিনের শেষে এই চ্যাম্পিয়ন জিতবে। ঋষভ মনের খুশিতে হাসছে। ও ঘুরে দাঁড়াবেই। যন্ত্রণার মধ্যেও হাসতে জানে। ঈশ্বর তোমায় আরও শক্তি দিক।

উল্লেখ্য গাড়ি দুর্ঘটনার পর আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে ভারতের উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থ। তবে তাঁর স্বাস্থ্যের ক্রমাগত উন্নতি হচ্ছে। আসন্ন আইপিএলে খেলবেন না তিনি। তাঁর মাঠে ফিরে আসতে আরও পাঁচ থেকে ছয় মাস সময় লাগতে পারে। তবে ফিটনেস নিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের আপডেট দিতে থাকেন।

তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। ক্রাচ-এর সাহায্যে পুলে হাঁটছেন পান্থ। এই মুহূর্তে তাঁর হাঁটার জন্য ক্রাচ প্রয়োজন। ভিডিওটি শেয়ার করার সময় তিনি ক্যাপশনে লিখেছেন, “ছোট জিনিস, বড় জিনিস এবং এর মাঝামাঝি সব কিছুর জন্য কৃতজ্ঞ।পন্থের এই ভিডিও ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রীও লাইক করেছেন।

কমেন্টে তিনি লিখেছেন, ‘কিপ ইট আপ পন্থ।’ একই সঙ্গে তাঁরর স্বাস্থ্যের উন্নতিতে খুবই খুশি ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন। সূর্য কুমার যাদব পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও দেখে পন্থকে প্রশংসা করেছেন। যুবরাজ নিজে ক্যান্সারের সঙ্গে লড়াই করে বেঁচে ফিরেছিলেন।

ফলে তিনি জানেন মৃত্যুর মুখে দাঁড়িয়ে অভিজ্ঞতা কেমন হতে পারে। সেসব গল্প তিনি ঋষভকে বলেছেন কিনা জানা নেই। তবে জীবন যুদ্ধে জয়ী যুবির মন্ত্র পেয়ে ঋষভ যে আরও মানসিক শক্তি পাবেন তাতে সন্দেহ নেই।