মায়ের সঙ্গে বছরের প্রথম আম খেলেন সচিন! ইন্টারনেটে নিমেষের মধ্যে ভাইরাল ভিডিও, দেখুন

মুম্বই: সচিন তেন্ডুলকর তার ক্রিকেট জীবনে যেমন সফল হয়েছেন, ঈশ্বরের জায়গা পেয়েছেন, তেমনই নিজের জীবনের ঈশ্বর বলে মেনে এসেছেন নিজের মাকে। এদিন মাস্টার ব্লাস্টার উপস্থিত হয়েছিলেন নিজের মায়ের কাছে। রজনি তেন্ডুলকরের সঙ্গে বছরের প্রথম আম খেলেন সচিন তেন্ডুলকর। এই ভিডিও তিনি ছেড়েছেন সোশ্যাল মিডিয়ায়। নিমেষের মধ্যে কয়েক লক্ষ লাইক পড়ে গিয়েছে।

আরও পড়ুন – IPL 2023: এবার পাকিস্তানের মতো অবস্থা হতে পারে বাংলাদেশ বোর্ডের! কড়া সিদ্ধান্তের ভাবনায় বিসিসিআই

প্রচুর মানুষ কমেন্টস করেছেন। মায়ের অবদান সচিন আজও ভুলতে পারেন না সেটা প্রমাণিত। সচিন বলছিলেন জীবনে সবচেয়ে স্পেশাল মানুষের সঙ্গে বছরের প্রথম আম খাওয়ার মজাই আলাদা। শুধু ছেলের অবসর নেওয়ার ম্যাচ ছাড়া স্টেডিয়ামে বসে কোনও ম্যাচ দেখেননি সচিনের মা। বরাবরের মতো নিজের সাফল্যময় জীবনের জন্য মা-কে সম্মান জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সচিন তেন্ডুলকর।

একজন খেলোয়াড়ের জীবনেও মায়ের ভূমিকা ততটাই গুরপত্বপূর্ণ। স্কুলে নিয়ে যাওয়া থেকে শুরু করে গ্রাউন্ডে প্র্যাক্টিসে নিয়ে যাওয়া, খেলোয়াড় জীবনে খারাপ সময়ে হোক…প্রায় প্রতিটি মুহূর্তেই পাশে দাঁড়িয়ে যে মানুষটি সাহস জোগান, মনোবল বাড়ান…তিনি মা।

সচিন তেন্ডুলকর ক্রিকেটের ঈশ্বর হলেও বরাবর মাটিতে পা রেখে চলেছেন। আজ নিজের মায়ের সঙ্গে আম খাওয়ার ভিডিও পোস্ট করে সেই বার্তাই দিলেন মাস্টার ব্লাস্টার। মায়ের কাছে ফিরেই তো শান্তি পাওয়া যায়। এক লহময় ফিরে যাওয়া যায় ছোটবেলায়।