MS Dhoni: ধোনির অনুশীলন দেখতেও ভর্তি স্টেডিয়াম, দেখুন কী করলেন ফ্যানেরা

চেন্নাই: আইপিএল ২০২৩ শুরুর আগে লাগাতার ভাইরাল হচ্ছে ধোনির একের পর এক ভিডিও। কখনও নেটে ঘাম ঝরাচ্ছেন ধোনি, কখনও নিজের বাইসেপের কারণে, কখনও আবার ব্যাটিং-উইকেট কিপিং ছেড়ে রং করছেন চিপক স্টেডিয়ামের চেয়ার। নেট দুনিয়ায় ঝড় তুলেছে সব ভিডিও। এবার আরও দুটি ভিডিও ছড়িয়ে পড়েছে। যেখানে চিপকে ধোনির অনুশীলন দেখতে ভিড় জমিয়েছেন হাজার হাডার ফ্যানেরা। ধোনি মাঠে নামতেই মাঠ জুড়ে ধোনি -ধোনি গর্জন। অপর ভিডিও হল ধোনির জিমের।

চেন্নাই সুপার কিংসের তরফ থেকেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে দেখা গিয়েছে প্রিয় দলের অনুশীলন দেখতে মাঠে ভিড় জমিয়েছে অগুনতি দর্শক। এক ঝলক দেখে বোঝার উপায় নেই অনুশীলন না ম্যাচ চলছে। আর অনুশীলনে ব্যাট করতে নামার জন্য যেই ধোনি তৈরি হয়ে বাউন্ডারি লাইনের পাশে এসে দাঁড়িয়েছে তখনও স্টেডিয়াম জুড়ে শুধু ‘ধোনি ধোনি’ শব্দব্রহ্ম। যা চলল ধোনি পিচ পর্যন্ত যাওয়া অবধি।

অপর একটি ভিডিওতে দেখা গিয়েছে মাঠের জিমে শরীর চর্চা করছেন এমএস ধোনি। সেখানে চেন পুলিং করছেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক। ধোনি কাচের ওপারে অনেকটা দূরে থাকলেও ফ্যানেদের উৎসাহের কোনও খামতি নেই। যেই ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। আন্তর্জাতিক ক্রিকেট ছেড়েছে প্রায় ৩ বছর হয়ে গেলেও ধোনির জনপ্রিয়তায় যে এতটুকুও ভাটা পড়েনি একের পর এক ভিডিওগুলি তারই প্রমাণ।

আরও পড়ুনঃ IPL 2023: আইপিএলে এরা কার্যত অসাধ্য সাধন করেছেন, তালিকায় ৪ জনই ভারতীয়

প্রসঙ্গত, আইপিএলের ইতিহাসে অন্যতম সেরা অধিনায়ক ও ম্যাচ ফিনিশার এমএস ধোনি। এখনও পর্যন্ত ৪ বার দলকে শিরোপা জিতিয়েছেন ধোনি। ধোনির নেতৃত্বে সিএসকে ২০১০, ২০১১, ২০১৮, ২০২১ সালে চারটি আইপিএল ট্রফি জিতেছে। সবথেকে বেশিবার ফাইনাল খেলার রেকর্ডও রয়েছে সিএসকের দখলে। মহেন্দ্র সিং ধোনি আইপিএল-এ এখনও পর্যন্ত ২৩৪ ম্যাচের ২০৬টি ইনিংসে ৩৯.২ গড়ে ৪,৯৭৮ রান করেছেন যার মধ্যে ২৪টি হাফ সেঞ্চুরি রয়েছে। তিনি লিগে ৩৪৬টি চার ও ২২৯টি ছক্কা মেরেছেন। সম্ভবত তার কেরিয়ারের শেষ আইপিএলে প্রিয় মাহির কাছ থেকে আরও একবার ধোনি ধামাকা দেখার অপেক্ষায় ফ্যানেরা।