Rohit: আইপিএল অধিনায়কদের ফটোসেশনে নেই রোহিত! ভুলে গেলেন নাকি পেছনে অন্য গল্প?

আহমেদাবাদ: এমনিতে রোহিত শর্মা ভুলো মনের মানুষ। তার ভুলে যাওয়ার বহু কাহিনী রয়েছে ভারতীয় ক্রিকেটে। নিজের জিনিসপত্র হোটেলে ফেলে রেখে বাসে উঠে গিয়েছেন এমন হয়েছে অনেকবার। একবার তো টস করতে এসে ব্যাট করবেন না বল করবেন ভুলে গিয়েছিলেন বলতে। এবার আরও মারাত্মক কান্ড ঘটালেন হিটম্যান। আইপিএলের সব থেকে সফল অধিনায়ক তিনি। ৫ বার ট্রফি জিতেছেন। অথচ তাঁকেই দেখা যায়নি ছবিতে।

আরও পড়ুন – East Bengal: ইস্টবেঙ্গলের কোচ ফাইনাল হল? চূড়ান্ত তালিকায় ৩ স্প্যানিশ ম্যানেজারের নাম

তিনি অনুষ্ঠানে ছিলেন কিনা তা অবশ্য জানা যায়নি। তবে রোহিতের না থাকা নিয়ে অনেক জল্পনা ছড়িয়েছে। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে মজার মজার মিম। কেউ লিখেছেন, এই কারণেই রোহিত শর্মা বস! কেউ লিখেছেন সবাই যখন ফটো তুলছে, হিটম্যান তখন নিজে অনুশীলন করতে ব্যস্ত। কেউ মন্তব্য করেছেন চ্যাম্পিয়ন হওয়ার পর ট্রফিটার সঙ্গে আলাদা ছবি হবে রোহিতের। তাই আজ আর যায়নি।

আমদাবাদ স্টেডিয়ামে পাশাপাশি দাঁড়িয়ে ছবি তোলেন অধিনায়করা। সেখানে যাঁদের দেখা গেল তাঁরা হলেন— কলকাতা নাইট রাইডার্সের নীতীশ রানা, চেন্নাই সুপার কিংসের মহেন্দ্র সিংহ ধোনি, গুজরাত টাইটান্সের হার্দিক পাণ্ড্য, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ফাফ দু’প্লেসি, রাজস্থান রয়্যালসের সঞ্জু স্যামসন, দিল্লি ক্যাপিটালসের ডেভিড ওয়ার্নার, পঞ্জাব কিংসের শিখর ধাওয়ান, লখনউ সুপার জায়ান্টসের লোকেশ রাহুল ও সানরাইজার্স হায়দরাবাদের ভুবনেশ্বর কুমার।

এঁদের মধ্যে একমাত্র ভুবনেশ্বর দলের সহ-অধিনায়ক। তবে আসন কারণ যেটাই হোক, আইপিএল অধিনায়কদের ফটোসেশনের রোহিতের না থাকা নিয়ে মজা চেপে রাখতে পারছেন না ভক্তরা। কেউ লিখেছেন পাওভাজি খেতে গিয়েছে নাকি? তবে মুম্বই ইন্ডিয়ান্স জানিয়ে দিয়েছে শরীরটা খারাপ ছিল ভারত অধিনায়ক রোহিতের। হালকা জর ছিল। তাই যেতে পারেনি। তবে প্রথম ম্যাচে তিনি খেলবেন।