Arjun Tendulkar: সচিনের ছেলের গুরু কিন্তু একজন পাকিস্তানি! নামটা শুনলে চমকে উঠবেন

হায়দরাবাদ: সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুন মুম্বই ইন্ডিয়ান্স দলের হয়ে অভিষেক ঘটিয়েছেন নাইট রাইডার্স দলের বিপক্ষে। কেমন পারফর্ম করেছেন সেটা সকলে দেখেছেন টিভিতে। কিন্তু এই অর্জুন তেন্ডুলকরের গুরু কে জানেন? কার কাছে ছোটবেলায় বাঁহাতি পেসার হয়ে ওঠার তালিম পেয়েছিলেন তিনি। ওয়াসিম আক্রম। চমকে যাবেন না।

কিংবদন্তি পাকিস্তানি পেসার ওয়াসিম আক্রমকে সচিন ব্যক্তিগতভাবে অনুরোধ করে অর্জুনের বাঁহাতি পেসার হয়ে ওঠার রাস্তা তৈরি করে দেন। অতীতে মুম্বইতে বান্দ্রা কুরলা কমপ্লেক্সে আক্রম অর্জুনকে একবার কয়েক ঘণ্টার ট্রেনিং দিয়েছিলেন। এছাড়াও বিদেশে যখন আক্রম এবং সচিনের দেখা হয়েছে এরপর অর্জুনকে ততবার সাহায্য করেছেন আক্রম।

আরও পড়ুন – Hasin Jahan: স্নানের পোশাকে পুল ডান্স হাসিন জাহানের! হট অবতারে ফের ভাইরাল শামির বউ

তার বোলিং অ্যাকশন কেমন হওয়া উচিত তাই নিয়েও পরামর্শ দিয়েছেন পাকিস্তানি তারকা। নিজামের শহরে আজ রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান। অনেকটা আত্মবিশ্বাস নিয়ে এই ম্যাচ খেলতে নামবে মুম্বই সেটা বলা যায়। সূর্য কুমার যাদবের ফর্মে ফেরা কিছুটা হলেও চিন্তা দূর করেছে পাঁচ বারের চ্যাম্পিয়নদের। আইপিএলে চলছে সাপ-লুডোর খেলা।

শুরুতে পিছিয়ে পড়লেও ঘুরে দাঁড়িয়েছে মুম্বই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দরাবাদ। শেষ দু’টি ম্যাচ জিতেছে তারা। এই আবহেই মঙ্গলবার ঘরের মাঠ উপ্পলে রোহিত শর্মাদের মুখোমুখি এডেন মার্করামের হায়দরাবাদ। গত ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে মাঠে নেমেছিলেন রোহিত শর্মা। নেতৃত্বের গুরুদায়িত্ব সামলে সূর্যকুমার যাদবের রানে ফেরা স্বস্তি দিয়েছে মুম্বইকে।

মিডল অর্ডারে তাদের বড় ভরসা তিলক ভার্মা, টিম ডেভিড, ক্যামেরন গ্রিন। কলকাতার বিরুদ্ধে অভিষেক হওয়া শচীন-পুত্র অর্জুন তেন্ডুলকরই সম্ভবত এই নতুন বলে আক্রমণ শুরু করবেন। পেস আক্রমণে আছেন গ্রিন, ডুয়ান জানসেন, রিলে মেরিডিথও। অর্জুন আগের দিন দুটো ওভার বল করেছিলেন।

তার ওপর বেশি চাপ দিতে রাজি ছিলেন না সূর্য কুমার যাদব। আজ যদি অর্জুন আবার সুযোগ পান তাহলে নিজের পারফরমেন্সে উন্নতি ঘটানোর চেষ্টা করবেন মাস্টারের ছেলে সেটা নিশ্চিত সকলেই। শুধু বোলিং নয়, অর্জুনকে ব্যাট হাতেও দেখতে চাইবেন সকলে।