Gourab Chatterjee I Devlina Kumar: বাবা হলেন গৌরব? দেবলীনা কেমন আছেন? রাখঢাক না রেখে খোঁজ নিলেন আর এক অভিনেত্রী!

কলকাতা: গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমার। তিন বছরের প্রেম পর্ব কাটিয়ে দাম্পত্যে পা রাখেন গৌরব-দেবলীনা। ২০২০ সালের ৯ ডিসেম্বর বৈদিক মতে তাঁদের বিয়ে হয়। তার পর থেকে বারবার কাপল গোলস দিয়ে দিয়ে নিজেদের প্রেম, দাম্পত্যের ঝলক প্রকাশ্যে আনেন। এবারও ইনস্টাগ্রামের সূত্রেই আচমকা তাঁদের জীবনের একটি তথ্য প্রকাশ্যে এসেছে।

হঠাৎই গৌরবের একটি ছবির তলায় টলিপাড়ার এক অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা লিখলেন, ‘এত তাড়াতাড়ি বাবা হয়ে গেলে গৌরব? দেবলীনা ঠিক আছিস তো ভাই?’ সেই থেকে তোলপাড় চারদিক। উত্তম কুমারের ঘরে নতুন সদস্য এল নাকি? কিন্তু কেউ তো কোনও খবরই পেল না! কবে সন্তানের জন্ম দিলেন তারকা দম্পতি?

আরও পড়ুন: ‘মেয়েবেলা’-তে আর থাকছেন না রূপা! মুখ্য চরিত্রে তাঁর জায়গায় টলিপাড়ার চর্চিত মুখ

আরও পড়ুন: গাছের পাতায় বুক ঢাকলেন ঋতাভরী! ‘কিয়ারার নকল’ বলে কটাক্ষ শুরু বাংলার ক্রাশকে

আসলে এ সবের সূত্রপাত জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ দিয়েই। সন্তানের জন্ম দিতে গিয়ে খড়ির মৃত্যু দেখানো হয়েছে সিরিয়ালে।  সেই ছেলে আয়ুষ্মান এখন বড় হয়েছে। তাদের নিয়েই গল্প এগোচ্ছে। সেই ছেলের সঙ্গেই ছবি পোস্ট করে মজা করেছেন গৌরব। তাতে ছবির উপর স্পিক বাবল তৈরি করে দু’জনের মুখে সংলাপ বসানো হয়েছে। আয়ুষ্মান ওরফে আর্য দাসগুপ্ত বলছেন, ‘মেরে খুন মে ভি খড়ি কা রক্ত হায়।’ গৌরব যেন বলছেন, ‘বাপ বাপ হোতা হায়।’

কিন্তু বাস্তব ও পর্দার এই মিশ্রণ ভালভাবে নেননি মেগার ভক্তরা। ঋদ্ধি-খড়ি জুটির মাঝে সায়ন্তনী যে দেবলীনার সঙ্গে মস্করা করছেন, তা পছন্দ হয়নি ভক্তদের। আর তাই তাঁকে তুলোধনা করলেন নেটিজেন। কেন রিল এবং রিয়্যাল গুলিয়ে ফেলে এখনে মন্তব্য করলেন, তা নিয়ে অসন্তোষ প্রকাশ। দেবলীনার নাম উঠতেই ভক্তরা বলতে থাকেন, এখানে খড়ির কথা উঠেছে। প্রশ্নটি খড়িকে করা উচিত।

 

View this post on Instagram

 

A post shared by ???? ????????? (Duggu) (@actoraryaa)

সেই ভক্তকে সায়ন্তনীর উত্তর, ‘গৌরবের এক জন বউ আছে বলেই জানি, তাঁকেই আমার প্রশ্ন। দেবলীনা আমার বন্ধু, ওর সঙ্গে মজা করছিলাম। আপনি আগ বাড়িয়ে সিরিয়ালের বউকে টেনে আনলে কিছু করার নেই। জানি আপনারা গৌরবের সিরিয়ালের ফ্যান, কিন্তু তা বলে ওদেরও ব্যক্তিগত জীবন আছে।’

সায়ন্তনীর সঙ্গে ভক্তের কথোপকথন
সায়ন্তনীর সঙ্গে ভক্তের কথোপকথন

সায়ন্তনীকে সমর্থন জানিয়েছেন দেবলীনাও। কিন্তু পরিস্থিতি বেশ উত্তপ্ত হয়ে গিয়েছে সেই ছবির মন্তব্য বাক্সে।