Viral Video: হতাশা ও ক্ষোভ থেকে এ কী কাণ্ড ঘটালেন এক বাংলাদেশি ফ্যান, তুমুল ভাইরাল ভিডিও

কলকাতা: অনেক আশা নিয়ে এবার ভারতের মাটিতে পা রেখেছিল বাংলাদেশ ক্রিকেট দল। বিশ্বকাপে ভাল কিছু করে দেখাবে ?টাইগার্সরা? আশায় ছিল ফ্যানেরাও। বিশাল মাত্রায় বাংলাদেশী ফ্যান ভারতে এসেছে বিশ্বকাপে প্রিয় দলকে সমর্থন করতে। কিন্তু শাকিবদের পারফরম্যান্সে একেবারে হতাশ ফ্যানেরা। প্রিয় তারকাদের প্রতি ক্ষোভও উগরে দিচ্ছেন তারা।

বিশ্বকাপে টানা ৫ ম্যাচ হেরে সেমি ফাইনালের দৌড় থেকে ছিটকে গিয়েছে বাংলাদেশ। ইডেনে শেষ ম্যাচে নেদারল্যান্ডসের বিরুদ্ধে হার কিছুতেই মেনে নিতে পারছেন না ফ্যানেরা। নেদারল্যান্ডসের মত দুর্বল দলের বিরুদ্ধে অন্তত দল জিতবে ভেবেছিল সকলেই। কিন্তু ডাচদের বিরুদ্ধেও ৮৭ রানের লজ্জার হারের মুখ দেখতে হয়েছে বাংলাদেশকে। তারপরই হতাশা ও রাগ থেকে এক বাংলাদেশী ফ্যান ইডেনের গ্যালারিতে যে কাণ্ড ঘটালেন তা মুহূর্তে হল ভাইরাল।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, নেদারল্যান্ডসের বিরুদ্ধে হারের পর ইডেনের গ্যালারিতে ক্ষোভে ফেটে পড়েছেন এক বাংলাদেশী ফ্যান। দুঃখে, রাগে জুতো তুলে দেখান তিনি। রাগের বশে নিজের গালেই নিজে জুতো দিয়ে মারেন তিনি। নিজেকেই জুতোপেটা করে তিনি বলেন যে, ‘শাকিবদের বদলে আমি নিজেকেই জুতোপেটা করছি।’ হতাশা থেকে শাকিব, মুশফিকুরদের উদ্দেশ্যেও অনভিপ্রেত মন্তব্য করেন ওই বাংলাদেশী ফ্যান।

আরও পড়ুনঃ ICC World Cup 2023 Rohit Sharma: ইংরেজদের উড়িয়ে জয়ের ছক্কা ভারতের, রোহিত শর্মা গড়লেন ৫ নতুন রেকর্ড

ইডেনে নেদারল্যান্ডসের দেওয়া ২৩০ রানের টার্গেট তাড়া করতে নেমে ১৪২-এ অল আউট হয়ে যায় বাংলাদেশ। ম্যাচ হারের পর শুধু ওই একজন বাংলাদেশী ফ্যানই নয়, ইডেনে প্রিয় দলের প্রতি ক্ষোভ উগড়ে দেন অন্যান্য ফ্যানেরাও। সকলের মন্তব্য একটাই, বড় দলের কাছে হারলে কিছু মনে হয় না। তবে নেদারল্যান্ডসের কাছেও হারতে হচ্ছে, এটা মেনে নেওয়া যায় না।