Viral Video: কুকুরের মালকিন বনাম প্রাক্তন IAS, লিফটের ভিতর ভয়ঙ্কর কাণ্ড! ভাইরাল ভিডিও দেখুন

নয়ডা: পোষ্য কুকুর নিয়ে ফের অশান্তি। নয়ডার বহুতলের লিফটে কুকুরের মালকিনের সঙ্গে মারাত্মক ঝামেলায় জড়িয়ে পড়লেন এক প্রাক্তন আইএএস অফিসার। এমনই গন্ডগোল যে, তা হাতাহাতি পর্যন্ত গড়ায়। গোটা ঘটনা লিফটের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিওটি।

ভিডিওটিতে দেখা গিয়েছে, লিফটে আগে থেকেই এক তরুণী পোষ্য কুকুরকে নিয়ে দাঁড়িয়ে রয়েছে। সেখানে গেটের সামনে ঝগড়া চলছে মহিলা ও প্রাক্তন সরকারি কর্মীর। আচমকাই বচসার মাঝে মহিলা এবং ওই ব্যক্তি একে অপরের মোবাইল ফোন কেড়ে নেওয়ার চেষ্টা করেন। আর তারপরেই শুরু হয় হাতাহাতি।

আরও পড়ুন: স্তন ক্যানসার রুখতে সচেতন হোন! এই ভাবে নিজেকে পরীক্ষা করুন, রইল বিশেষজ্ঞের টিপস

আরও পড়ুন: খুব ইচ্ছে ছিল পার্থর, বাধ সাধেন জ্যোতিপ্রিয়! গ্রেফতার দুই নেতার ?লড়াইয়ে? নেত্রী হওয়া হল না অর্পিতার

নয়ডা পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ। লিফটের মধ্যে কুকুরকে নিয়ে যাওয়ার সময় ঝগড়া শুরু। তারপরে ওই প্রাক্তন কর্মী মোবাইলে তা রেকর্ড করতে শুরু করেন। পরে স্ত্রীকে মারধরের দাবি নিয়ে অশান্তিতে যোগ দেন কুকুরের আরেক মালিক। প্রাক্তন সরকারি কর্মীকে তিনিও লিফটের ভিতর ঢুকে মারধর করেন। ভিডিওতে দেখা গিয়েছে সেটিও।

বাধা দিতে গিয়ে মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন ওই মহিলা। তারপরেই প্রবল কথা কাটাকাটি থেকে হাতাহাতি লেগে যায়। কুকুরকে লিফটে নিয়ে ওঠানামা করানো নিয়েই সম্ভবত অশান্তি হয় দুপক্ষের। তবে কী কারণে এমন মারামারি ঘটল তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।