বাড়ি ফিরলেন শামির মা, প্রিয় মানুষকে জড়িয়ে আবেগঘন পোস্ট ভারতীয় পেসারের

কলকাতা: বিশ্বকাপ শেষে বাড়িতে ফিরেছেন ভারতীয় দলের তারকা ফাস্ট বোলার মহম্মদ শামি। তিনি মায়ের সঙ্গে একটি ছবিও শেয়ার করেছেন। সেই ছবিটি শেয়ার করে শামি লিখেছেন, মা মানে তাঁর কাছে অনেক কিছু। পাশাপাশি তিনি মায়ের দ্রুত সুস্থতা কামনা করেছেন। শামি তাঁর মাকে জড়িয়ে ধরে ছবি দিয়েছেন।

মহম্মদ শামি ২০২৩ ওডিআই বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করেছেন। ২৪টি উইকেট নিয়েছেন তিনি। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, প্রথম চার ম্যাচে খেলার সুযোগ পাননি শামি। তা সত্ত্বেও তিনি সব থেকে বেশি উইকেট নিয়েছেন। ভারতের মাটিতে একজন ফাস্ট বোলারের এই পারফরম্যান্স অবিশ্বাস্য। বিশ্বকাপে ভারতের হয়ে সর্বোচ্চ উইকেট শিকারী শামি।

ওয়ানডে বিশ্বকাপ ফাইনালের সময় শামির মায়ের স্বাস্থ্যের অবনতি হয়। তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। ফাইনালে টিম ইন্ডিয়া হারলেও শামির পারফরম্যান্সের প্রশংসা করেছেন সবাই।

আরও পড়ুন- রাহুল দ্রাবিড়ের ডাকনাম কেন জ্যামি? অনেকেই জানেন না, লুকিয়ে বড় একটা কারণ

৩৩ বছর বয়সী মহম্মদ শামি পরের বিশ্বকাপে টিম ইন্ডিয়ার সেরা অস্ত্র হতে পারেন। বিদেশের মাটিতে বিশ্বকাপ জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন তিনি।

বিশ্বকাপের পর শামি একটি সাক্ষাত্কারে তাঁর মায়ের সম্পর্কে কথা বলেছিলেন। তিনি বলেছিলেন, পরিবার তাঁর কাছে খুব গুরুত্বপূর্ণ। শামি আরও বলেছিলেন, পরিবারের সদস্যরা তাঁর সেরা বন্ধু।

আরও পড়ুন- জ্যোতিষীর পোস্ট নিয়ে হইচই! বিরাট কোহলি আর কতদিন খেলবেন? বড় ভবিষ্যদ্বাণী

শামির পরিবার তাঁর প্রতিটি সমস্যার সময় পাশে ছিল। যার কারণে তিনি হাজার বাধা পেরিয়েও সফল হতে পেরেছেন।

আরও খবর পড়তে ফলো করুন

https://whatsapp.com/channel/0029VaA776LIN9is56YiLj3F