Sunny Deol: মুম্বইয়ের রাস্তায় মত্ত অবস্থায় সানি দেওল? মুহূর্তেই ভাইরাল হওয়া ভিডিও নিয়ে মুখ খুললেন ‘গদর ২’-এর অভিনেতা

মুম্বই: এই বছরটা সানি দেওলের খুব ভাল কেটেছে। দীর্ঘদিন পর বলিউডে কামব্যাক করেছেন তিনি। তারা সিং-এর চরিত্রে অভিনয় তাকে আবার নতুন করে স্টারডম ফিরিয়ে দিয়েছে। ব্লকবাস্টার ‘গদর ২’-এর কালেকশন ছিল চোখে পড়ার মতো। এই ছবি নিয়ে নানা ভাবে সমালোচিত হয়েছে। কুড়িয়ে প্রশংসাও। তবে এসবের মধ্যে বর্তমানে সানি দেওলের একটি ভিডিও ভাইরাল হচ্ছে। যেখানে তাকে মত্ত অবস্থায় রাস্তায় ঘুরে বেড়াতে দেখা যায়।

আপাতদৃষ্টিতে সানি ঘুরে বেড়াচ্ছেন মুম্বইয়ের জুহুতে, বুধবার সকালে এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। দেখা গিয়েছে, ‘গদর ২’-এর অভিনেতা টলমল পায়ে একটি এগিয়ে যাচ্ছেন, একজন অটো চালক এসে তাকে রিকশায় উঠতে সাহায্য করার সময় রাস্তার মাঝখানে নিজেকে ধরে রাখতে পারে না তিনি। ভক্তরা ক্লিপটি দেখে হতবাক হয়েছিলেন। অনেকের মনে প্রশ্ন জেগেছে যে অভিনেতা আসলে মাতাল ছিলেন কিনা। সানি ভাইরাল ভিডিওর নিয়ে অবশেষে তাঁর মুখ খুললেন অবশেষে। তিনি জানান, যে এটি তার নতুন সিনেমার শুটিংয়ের একটি অংশ।

আরও পড়ুন: শরীরে ১১টা সার্জারি শাহরুখের! কিন্তু তারপরেও… ভক্তের পোস্টে হঠাৎ বাদশার উত্তর, নেটপাড়ায় হইচই

সানি একটি সংবাদ মাধ্যমকে বলেন, “এটি একটি শ্যুটের ভিডিও, আমি মদ্যপান করতে চাইলে রাস্তায় বা অটোরিকশায় কেন করব? আর আমি মদ্যপান করি না।”

 

সানি দেওলের ভিডিও ফাঁস হওয়ার বিষয়ে কথা বলতে গিয়ে, প্রযোজক বিশাল রানা, এচেলন প্রোডাকশনস বলেছেন, “এটি আমাদের নতুন সিনেমা ‘সফর'(এখনও এই নামে শিলমোহর পড়েনি)-এর একটি দৃশ্য। সানিজি রাতের শুটিং করছিলেন। ইন্টারনেটে ভাইরাল হওয়া এই ভিডিওটিকে ঘিরে ভুয়ো খবর না ছড়ানোর জন্য সমস্ত ভক্তদের অনুরোধ করছি।”

আরও পড়ুন: ঘরোয়া বিয়ে, পেটপুজো রাজকীয়! মাটন থেকে পোলাও, পরম-পিয়ার রিসেপশনে দারুণ ভুরিভোজ

এই বছরের শুরুর দিকে গদর ২ মুক্তির পর থেকেই চর্চায় সানি দেওল। ছবিটি ব্যাপকভাবে সফল হয়। গদর ২ শুধুমাত্র ভারতীয় মুদ্রায় ৬৮৫ টাকা সংগ্রহ করেছিল। ছবির সাফল্যের পর সানি একটি পার্টির আয়োজন করেছিলেন। যেখানে রীতিমতো চাঁদের হাট বসেছিল। শাহরুখ খান থেকে আমির খান তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীরা উপস্থিত ছিলেন।