Viral Video: মনে করালেন ওয়ার্নকে! এটাই কী এই শতাব্দীর সেরা ডেলিভারি? তুমুল ভাইরাল ভিডিও

অবিশ্বাস্য টার্ন। ব্যাটসম্যানকে বোকা বানিয়ে বোল্ড করা। এই শব্দগুলি শুনলেই যেই দুই বোলারের কথা মনে পড়ে তারা হলেন শেন ওয়ার্ন ও মুথাইয়া মুরলীধরন। দুই কিংবদন্তীর মধ্যে ওয়ার্ন প্রয়াত। কিন্তু অজি লেগ স্পিনারের ১৯৯৩ সালে করা মাইক গ্যাটিংকে করা বোল্ড গত শতাব্দীর সেরা ডেলিভারির তকমা পেয়েছিল।

এবার প্রয়াত শেন ওয়ার্নের সেই ডেলিভারির স্মৃতি উস্কে দিল আরও একটি ডেলিভারি। যা দেখা গেল কেসিসি টি২০ চ্যালেঞ্জার্স কাপ ২০২৪-এ কুয়েত ন্যাশানাল ও এসবিএস সিসি-র ম্যাচে। যেই ভিডিও এখন ভাইরাল নেট দুনিয়ায়। ভিডিওতে দেখা যায় পাঞ্জাবি এক ব্যাটারকে বল করতে এগিয়ে আসছেন ৩০ নম্বর জার্সিধারি স্পিন বোলার। তাঁর বোলিংয়ে স্টাইল কিছুটা হরভজন সিং ও মুথাইয়া মুরলীধরনের মিশ্রণ।

দৌড়ে গিয়ে ফ্লাইটেড ডেলিভারি করেন ওই বোলার। সচরাচর এতটা ফ্লাইট দেখা যায় না। ডান হাতি ব্যাটার দেখেছেন, বল পড়ছে অফ স্টাম্পের বাইরে কার্যত পিচের ধারে। তাই তিনি অফস্টাম্পের বাইরে বেরিয়ে যান শট খেলার জন্য। কিন্তু কোনও কিছু বুঝে ওঠার আগেই কার্যত ৯০ ডিগ্রি টার্ন করে বলে গিয়ে লেগ স্টাম্প উড়িয়ে দেয়। ব্যাটার-কিপার দুজনেই হতবাক।

আরও পড়ুনঃ Sourav Ganguly: বলুন তো সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রিয় শট কী? এতদিনে জানালেন ?দাদা?! জানুন বিস্তারিত

অবিশ্বাস্য এই স্পিন ডেলিভারির ভিডিও নেট দুনিয়ায় ঝড় তুলেছে। শুধু ক্রিকেট প্রেমি বা নেটিজেনরাই নয়, প্রাক্তন ক্রিকেটার থেকে শুরু ক্রিকেট বিশেষজ্ঞরা সকলেই হতবাক। প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া এই ডেলিভারিকে ?শতাব্দীর সেরা ডেলিভারি? বলেও আখ্যা দিয়েছেন।