WPL 2024: স্বপ্নের নায়কের সঙ্গে দেখা, তারপর যে ঘটালেন মেগ ল্যানিং! কল্পনার বাইরে

বেঙ্গালুরু: একেই হয়তো বলে স্বপ্নপূরণ। স্বপ্নের হিরোর পাশে দাঁড়িয়ে মনের ইচ্ছে পূরণের সুযোগ সকলের হয় না। কিন্তু পরপর সেই সুযোগ দুবছর সেই সুযোগ পেয়ে গেলেন অস্ট্রেলিয়ার মহিলা দলের তারকে ক্রিকেটার মেগ ল্যানিং। সৌজন্যে উইমেন্স প্রিমিয়ার লিগ।

শুক্রবার থেকে শুরু হচ্ছে উইমেন্স প্রিমিয়ার লিগের দ্বিতীয় মরশুম। তার আগে বৃহস্পতিবার বেঙ্গালুরুতে অনুশীলন সারছিল দিল্লি ক্যাপিটালস ও মুম্বই ইন্ডিয়ান্স দল। একই সময়ে মাঠে উদ্বোধনী অনুষ্ঠানের প্রস্তুতি সারছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান।

প্রিয় তারকাকে মাঠে দেখে তাঁর দিকে এগিয়ে যান মেগ ল্যানিং। তারপর প্রথমে সৌজন্য সাক্ষাৎ এবম ইচ্ছেপূরণ। মেগ ল্যানিং যে শাহরুখের বড় ভক্ত তা গতবারই জানা গিয়েছিল। এবার শাহরুখকে হাতের কাছে পেয়ে কিং খানের বিখ্যাত পোজ করলেন মেগ ল্যানিং। যা এখন নেট দুনিয়ায় ভাইরাল।

আরও পড়ুনঃ Fastest Century in Cricket: মাত্র ২১ বলে সেঞ্চুরি, ক্রিকেট ইতিহাসে নয়া রেকর্ড! দেখুন বিধ্বংসী ইনিংসের হাইলাইটস

প্রসঙ্গত, এবার উইমেন্স প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচ আয়োজিত হবে মুম্বই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালসের মধ্যে। গতবারের দুই ফাইনালিস্টের লড়াই দেখার জন্য মুখিয়ে ক্রিকেট প্রেমিরা। বেঙ্গালুরুর এম চিন্নস্বামী স্টেডিয়ামে হবে এই ম্যাচ। গতবারে পুরো প্রতিযোগিতা আয়োজিত হয়েছিল মুম্বইতে। এবার দুটি শহর দিল্লি ও বেঙ্গালুরুতে হবে প্রতিযোগিতা। ফাইনাল ১৭ মার্চ।