Shah Rukh Khan: ‘জওয়ান-পাঠান’ ম্যাশআপে নয়া অবতারে ধরা দিলেন শাহরুখ! রেড কার্পেটেও দিলেন চমক

মুম্বই: অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বহুলচর্চিত প্রাক-বিবাহ উৎসবে দুর্দান্ত নেচে রীতিমতো মঞ্চ মাতিয়ে দিয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। এবার তাঁকে সেই একই মেজাজে দেখা গেল জি সিনে অ্যাওয়ার্ডসের মঞ্চে। সেখানেও ‘জওয়ান’ এবং ‘পাঠান’-এর ম্যাশআপে মঞ্চে রীতিমতো আগুন ধরিয়ে দিলেন কিং খান।

‘চলেয়া’ থেকে শুরু করে ‘ঝুমে জো পাঠান’ গানের তালে পা মিলিয়ে যেন সমস্ত প্রচারের আলোটাই কেড়ে নিয়েছেন শাহরুখ! এখানেই শেষ নয়, চমক আরও বাকি ছিল। বিভিন্ন সময়ে নিজের হিট ছবিগুলির জনপ্রিয় দৃশ্য রিক্রিয়েটও করতে দেখা গিয়েছিল সুপারস্টারকে।

আরও পড়ুন: এই মঞ্চেই স্বীকৃতি পেয়েছিল গতবছর, আবারও অস্কারে ‘আর আর আর’-এর দৃশ্য! আবেগপ্রবণ দেশবাসী

ওই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের একটি সেগমেন্টে ‘ওম শান্তি ওম’ ছবির জনপ্রিয় একটি দৃশ্যের রিক্রিয়েট করেছেন কিং খান। তাঁর মুখে শোনা যায় সেই সংলাপ – “ইতনি শিদ্দত সে ম্যায়নে তুমহে পানে কি কোশিশ কি হ্যায়, কি হর জররে নে মুঝে তুমসে মিলানে কি সাজিশ কি হ্যায়।” এই পর্বে সুপারস্টারের সঙ্গে ছিলেন কমেডি কিং সুনীল গ্রোভারও। শুধু তা-ই নয়, ‘মোহব্বতেঁ’ ছবির একটি দৃশ্যও রিক্রিয়েট করেন বলিউড বাদশা।

 

আরও পড়ুন: অস্কারের মঞ্চে জয়জয়কার ‘ওপেনহাইমার’-এর! সেরা পরিচালক-সহ ৭ বিভাগে জয়ী এই মাইলফলক চলচ্চিত্র

ওই শোয়ের রেড কার্পেটের জন্য শাহরুখ খান বেছে নিয়েছিলেন একটি টেলর্ড কালো স্যুট। তবে ওই স্যুটের সঙ্গে শার্ট পরেননি অভিনেতা। এর ফলে ফ্যাশন আর স্টাইল যেন এক আলাদা মাত্রায় পৌঁছে গিয়েছে! লুক সম্পূর্ণ করার জন্য কিং খান বেছে নিয়েছিলেন একটি হিরের ব্রোচ এবং টিন্টেড ব্লু সানগ্লাস। রেড কার্পেটে স্বভাবসিদ্ধ রাজকীয় ভঙ্গিতে হাঁটেন এবং পাপারাৎজিদের ক্যামেরায় পোজও দিয়েছেন।

 

ওই শোয়ে সেরা অভিনেতা বিভাগেও পুরস্কার জিতেছে ‘জওয়ান’। শাহরুখ খান নিজেই ওই পুরস্কার নেন। এমনকী ২০২৩ সালে বলিউডের যেসব ছবি বক্স অফিসে ভাল ফল করেছে, তাদের সকলকে অভিনন্দনও জানান বলিউডের বাদশা।

প্রসঙ্গত, ১-৩ মার্চ গুজরাতের জামনগরে বসেছিল অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ উৎসবের আসর। আর সেখানে অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিং-এ সঙ্গীতে তৈরি হয় বলিউডি ছবির দুনিয়ায় এক ঐতিহাসিক মুহূর্ত। আর সেই ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। এক মঞ্চে একসঙ্গে পা মিলিয়েছেন বি-টাউনের তিন খান সুপারস্টার – শাহরুখ, আমির এবং সলমন।